ফারুক হত্যার বিচার চাইলো পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ

নওমুসলিম মসজিদের ইমাম মোঃ ওমর ফারুককে হত্যার বিচার চাইলো পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ। আজ শুক্রবার (২জুলাই) সকালে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের বান্দরবান জেলা কার্যালয়ে সন্ত্রাসীদের হাতে নির্মমভাবে হত্যা হওয়া রোয়াংছড়ি উপজেলার তুলাছড়ি মসজিদের ইমাম মো.ওমর ফারুক হত্যার ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে এ সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে এসময় পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সভাপতি কাজী মো:মজিবর রহমান বলেন,রোয়াংছড়ির তুলাছড়ি মসজিদের ইমাম ওমর ফারুক হত্যার ঘটনায় এখনো কাউকে গ্রেফতার করা হয়নি আর পাহাড়ের শান্তি শৃংঙ্খলা ভঙ্গে কিছু সন্ত্রাসী এখনো তাদের কর্মকান্ড অব্যাহত রেখেছে।

এসময় তিনি আরো বলেন,অবিলম্বে এই হত্যাকান্ডের ঘটনায় জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তি প্রদান করতে হবে।

সংবাদ সম্মেলনে এসময় পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ বান্দরবান জেলার সভাপতি কাজী মো: মজিবর রহমান, সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, পৌরশাখার সভাপতি শামসুল ইসলাম সামু,পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের ছাত্র বিষয়ক সম্পাদক মিজানুর রহমানসহ সংগঠনটির বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত,গত ১৮ জুন রাতে জেলার রোয়াংছড়ি উপজেলার তুলাছড়ি মসজিদের ইমাম নও মুসলিম মোঃ ওমর ফারুক মসজিদ থেকে বের হয়ে বাড়ী যাওয়ার পথে অস্ত্রধারী কয়েকজন সন্ত্রাসী তাকে গুলি করে হত্যা করে। আর এই ঘটনার পর তার স্ত্রী বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করলেও এখনো পর্যন্ত ঘটনায় জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।