বান্দরবানের ১৩টি ভোট কেন্দ্রে হেলিকপ্টারে পাঠানো হলো সরাঞ্জম ও কর্মকর্তাদের

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বান্দরবানের ৩০০নং আসনের ১৭৬টি ভোট কেন্দ্রের মধ্যে ১৩টি ভোট কেন্দ্রে নির্বাচনী সামগ্রী ও জনবল পাঠানো হয়েছে হেলিকপ্টারে করে। দুর্গম ও যাতায়াত ব্যবস্থা না থাকায় এসব কেন্দ্রে হেলিকপ্টার ব্যবহার করা হয় বলে জানান জেলা নির্বাচন কর্মকর্তা মো. রেজাউল করিম।
শুক্রবার সকালে বান্দরবান সেনানিবাস থেকে রোয়াংছড়ির রনিন পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, দৈয়কুমার পাড়া বেসরকারি প্রাথমিক বিদ্যালয়, থানচির বড় মধু বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়, রেমাক্রী বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়, ছোট মধু সাখইউ কারবারি পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, জিন্না পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, রুমার তিন্দু গ্রুপিং পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, চাইথোয়াইহ্লা কারবারি পাড়া বেসরকারি প্রাথমিক বিদ্যালয়, নুনতিয়া পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, পাকনিয়া পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও চিংলক পাড়া বেসরকারি প্রাথমিক বিদ্যালয়, আলীকদমের পোয়ামুহুরী মৈত্রী স্কুল, মাংরুম পাড়া বেসরকারি প্রাথমিক বিদ্যালয় ও কুরুকপাতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নির্বাচনী কাজের সরাঞ্জম ও কর্মকর্তাদের পাঠানো হয়েছে।
বান্দরবান জেলা নির্বাচন কর্মকর্তা মো. রেজাউল করিম আরো বলেন, বান্দরবানের ১৩টি ভোটকেন্দ্রে যোগাযোগ ব্যবস্থা নেই,এলাকাগুলো অনেক দুর্গম। তাই এসব এলাকার ভোটকেন্দ্রে হেলিকপ্টারের মাধ্যমে নির্বাচনী সরঞ্জাম ও জনবল পৌঁছানো হয়।
জেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, বান্দরবান আসনে মোট ভোটার ২ লাখ ৪৬ হাজার ৭৫৪ জন। এর মধ্যে ১ লাখ ২৮ হাজার ১৩০ জন পুরুষ ও ১ লাখ ১৮ হাজার ৭৫৪ জন নারী ভোটার। এই আসনে মোট ভোট কেন্দ্র ১৭৬টি । নির্বাচনে আওয়ামীলীগ, বিএনপি’রসহ মোট প্রার্থী রয়েছে চারজন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।