বান্দরবানে ইয়ুথ্ ব্লাড ডোনার গ্রুপের যুগপূর্তি উদযাপন

NewsDetails_01

“মানবতার সেবায় আমরা আছি, আমরা থাকব” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দবোনে স্বেচ্ছায় রক্তদানকারি সংগঠন বান্দরবান ইয়ুথ্ ব্লাড ডোনার গ্রুপের ১ যুগপূর্তি উদযাপন করা হয়েছে।

৩০ অক্টোবর (শুক্রবার) সকালে এই যুগপূর্তি উপলক্ষে বান্দরবান ইয়ুথ্ ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে অরুন সারকী টাউন হলে এক আলোচনা সভা ও সম্মাননা প্রদান অনুষ্ঠান অনুষ্টিত হয়।

এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

NewsDetails_03

এসময় বক্তব্য রাখতে গিয়ে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টার মাধ্যমে বান্দরবানকে মানবতার বান্দরবানে পরিনত করা সম্ভব। করোনার এই দুঃসময়ে পার্বত্য জেলা বান্দরবানে বিভিন্ন মানবিক সংগঠন ও ব্যক্তি উদ্যোগে সহযোগিতার মাধ্যমে মানুষের ঘরে ঘরে বিভিন্ন সাহায্য পৌঁছে দিয়ে যে নজির স্থাপন করা হয়েছে তা সারাদেশের মধ্যে অন্যতম।

অনুষ্ঠানে বান্দরবান ইয়ুথ্ ব্লাড ডোনার গ্রুপের সভাপতি আহ্সানুল আলম রুমুর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আছাদ্দুজ্জামান, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ,সিভিল সার্জন ডাঃ অংসুই প্রু মারমা, পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারী অমল কান্তি দাশ।

অনুষ্টানের শেষ পর্যায়ে করোনাকালীন এই দু:সময়ে বান্দরবানে মানবতার হাত বাড়িয়ে মানবিক সেবামুলক বিভিন্ন কাজ করায় বিভিন্ন সংগঠন,স্বেচ্ছাসেবক,ডাক্তার,পুলিশ,সাংবাদিকসহ মোট ৪০টি সম্মাননা স্বারক প্রদান করেন বান্দরবান ইয়ুথ্ ব্লাড ডোনার গ্রুপ।

আরও পড়ুন