বান্দরবানে বাংলাভিশনের ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বান্দরবানে বাংলাভিশনের ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
বান্দরবানে টিভি চ্যানেল বাংলাভিশন ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী এবং ১২ বর্ষে পর্দাপন উপলক্ষ্যে র‌্যালী, আলোচনা সভা ও কেক কাটার অনুষ্ঠান করা হয়েছে। শুক্রবার সকাল ১০টায় বান্দরবান প্রেস ক্লাব চত্তর থেকে এক র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুনরায় প্রেসক্লাবে এসে শেষ হয়। পরে প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে আলোচনা সভা ও কেক কাটা হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দিদারে আলম মোহামদ মাকসুদ চৌধুরী। এতে অনান্যের মধ্যে মাসিক নীলাচল পত্রিকার সম্পাদক মোঃ ইসলাম, প্রেস ক্লাবের সিনিয়র সভাপতি এনামুল হক কাশেমী, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হক প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন বাংলাভিশনের জেলা প্রতিনিধি আল ফয়সাল বিকাশ।
বক্তব্যে প্রধান অতিথি বলেন, বিনোদন মুলক বিভিন্ন অনুষ্ঠানের পাশাপাশি বাংলাভিশন শুরু থেকেই বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করে দর্শকদের মন জয় করে নিয়েছে। এ ধারাবাহিকতা বজায় রাখতে পারলে একটি সফল টিভি চ্যানেল হিসেবে সকল শ্রেণী পেশার মানুষের প্রিয় চ্যানেল হবে বাংলাভিশন।
তিনি বাংলাভিশন চ্যানেলের সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়ে চ্যানেলটির উজ্জল ভবিষৎ কামনা করেন। অনুষ্টানে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীসহ বিভিন্ন পেশার লোকজন উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।