বান্দরবানে শিক্ষার্থীদের অনুদান প্রদান

বান্দরবানে মেধাবী, গরীব, প্রতিবন্ধী ও অসহায় শিক্ষার্থীদের এককালীন শিক্ষা অনুদান প্রদান করা হয়েছে। আজ ২২ নভেম্বর (সোমবার) সকালে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের হলরুমে সমাজ সেবা কার্যালয় এবং পার্বত্য জেলা পরিষদের আয়োজনে বাংলাদেশ জাতীয় সমাজ কল্যাণ পরিষদ হতে প্রাপ্ত এই অনুদান প্রদান করা হয়।

এসময় শিক্ষার্থীদের অনুদান প্রদান অনুষ্ঠানে পার্বত্য জেলা পরিষদের মূখ্য নির্বাহী কর্মকর্তা এটি এম কাউছার হোসেন, নির্বাহী কর্মকর্তা মো.আব্দুল্লাহ আল মামুন, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত রায়, সিভিল সার্জন ডা:অং সুই প্রু মারমা, পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক ডা.অংচালু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একে এম জাহাঙ্গীর, জেলা পরিষদের সদস্য তিং তিং ম্যা, পৌর কাউন্সিলর এমেচিং,বান্দরবান সমাজ সেবা বিভাগের উপ-পরিচালক মিলটন মুহুরীসহ বান্দরবান জেলার বিভিন্ন উপজেলার শিক্ষার্থী এবং সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় পার্বত্য জেলা পরিষদের মূখ্য নির্বাহী কর্মকর্তা এটি এম কাউছার হোসেন বলেন, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ অসহায় ও গরীব জনসাধারণের কল্যাণে বিভিন্ন কার্যক্রম করে যাচ্ছে। পার্বত্য জেলা পরিষদের বিভিন্ন উন্নয়ন প্রকল্পের মাধ্যমে সুফল পাচ্ছে অসংখ্য জনসাধারণ।

এসময় তিনি আরো বলেন, শিক্ষার্থীদের মেধার উন্নয়ন ও উন্নত শিক্ষা লাভে প্রায় সময় বান্দরবান জেলা পরিষদ থেকে শিক্ষার্থীদের আর্থিক অনুদান প্রদান করা হয়ে থাকে, আর এই অনুদানগুলো সঠিক ব্যবহার করে শিক্ষার্থীরা তাদের লেখাপড়া চালিয়ে গেলে একদিন তারা নিজ পায়ে দাঁড়াতে পারবে এবং অন্যান্য গরীব ও অসহায়দের সেবা করতে পারবে।

এসময় অনুষ্ঠানের শেষ পর্যায়ে ১০৪জন মেধাবী, গরীব, প্রতিবন্ধী ও অসহায় শিক্ষার্থীকে ৩৫০০টাকা করে সর্বমোট ৩ লক্ষ ৬৪ হাজার টাকা এককালীন শিক্ষা অনুদান প্রদান করা হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।