বান্দরবানে ৪ জনের মনোনয়নপত্র বাতিল : ২ জনের স্থগিত

বান্দরবানে মনোনয়ন ফরম যাচাই বাছাই সম্পন্ন হয়েছে। রবিবার প্রার্থীদের দেয়া তথ্য ও ঠিকমত কাগজপত্র জমা না দেয়ার কারনে ৯জন প্রার্থীর মধ্যে ৪ জনের মনোনয়ন বাতিল করা হয়,স্থগিত রাখা হয়েছে ২জনের।
রবিবার সকালে জেলা প্রশাসকের মিলনায়তনে মনোনয়ন পত্র যাচাই বাছাই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ও রির্টানিং কর্মকর্তা মোঃ দাউদুল ইসলাম। এসময় জেলা নির্বাচন অফিসার মোঃ রেজাউল করিম, অতিরিক্ত জেলা প্রশাসক আবুল কালামসহ বিদ্যুৎ, ব্যাংকসহ বিভিন্ন সরকারী বেসরকারী অফিসের কর্মকর্তা ও মনোনয়ন প্রার্থীরা উপস্থিত ছিলেন।
বাতিল প্রার্থীরা হচ্ছেন জেলা মহিলা দলের সাধারণ সম্পাদিকা উম্মে কুলসুম সুলতানা লীনা, সতন্ত্র প্রার্থী ডনাই প্রু নেলী, নাথান বম ও আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক লক্ষীপদ দাশ। এছাড়া বিএনপি থেকে মনোনয়ন নেয়া জেলা বিএনপির সভাপতি মাম্যাচিং ও মোঃ বাবুল হোসেন এর কাগজ পত্র আরো যাচাই বাছাই থেকে বিকেল পাঁচটার সময় বৈধ বা বাতিল ঘোষনা করা হবে।
তবে পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং,বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাচিং প্রু জেরী ও ইসলামী আন্দোলনের শওকতুল ইসলাম এর কাগজ পত্র সঠিক থাকায় এ তিনটি মনোনয়ন পত্র বৈধ ঘোষনা করা হয়।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।