বান্দরবান সদর উপজেলায় আওয়ামী লীগের প্রার্থী সাংবাদিক একেএম জাহাঙ্গীর

সাংবাদিক একেএম জাহাঙ্গীর
বান্দরবানের সদর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী হিসেবে চূড়ান্ত মনোনয়ন পেয়েছেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, সাংবাদিক একে এম জাহাঙ্গীর।
উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় ধাপের ১২২ জন চেয়ারম্যান প্রার্থীর তালিকা প্রকাশ করেছে আওয়ামী লীগ। গত রোববার আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে দ্বিতীয় দফা প্রার্থী তালিকা প্রকাশ করা হয়, সেখানে বান্দরবান সদর উপজেলা পরিষদ নির্বাচনে দলের একক প্রার্থী হিসেবে একে এম জাহাঙ্গীরের নাম রয়েছে।
এদিকে, বান্দরবানের সদর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী হিসেবে চূড়ান্ত মনোনয়ন দেয়ায় দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের,পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিংসহ মনোনয়ন কমিটির সংশ্লি-ষ্ঠ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন চেয়ারম্যান পদপ্রার্থী একে এম জাহাঙ্গীর।
একে এম জাহাঙ্গীর জানান, “একটি সুষ্ঠু নির্বাচনে জনগণের বিপুল ভোটে উপজেলা চেয়ারম্যান হিসেবে আমি নির্বাচিত হবো এবং আগামী দিনে বান্দরবানের উন্নয়নে কাজ করে যাব ” ।
এদিকে কাল ১২ ফেব্রুয়ারী মঙ্গলবার সকাল ১১ টায় বান্দরবান প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় করবেন আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রাপ্ত সদর উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী একে এম জাহাঙ্গীর।
প্রসঙ্গত, বান্দরবান প্রেস ক্লাবের সাবেক সভাপতি একেএম জাহাঙ্গীর দৈনিক জনকন্ঠ ও একুশে টেলিভিশনসহ বিভিন্ন গনমাধ্যমে দীর্ঘদিন কর্মরত ছিলেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।