বারবার কিভাবে খালেদা জিয়া ফেনি থেকে নির্বাচন করেন, জিজ্ঞাস করেন : বান্দরবানে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন

আওয়ামীলীগের সমাবেশে বক্তব্য রাখছেন বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য গৃহায়ন ও গনপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি
প্রধানমন্ত্রী তখন ক্ষমতায়, শেখ হাসিনা বলেছিলেন শান্তি প্রক্রিয়ার মাধ্যমে আমি সমাধান করবো, যুদ্ধ করে নয়। আমরা শান্তি চুক্তির মাধ্যমে আজকে পার্বত্য চট্টগ্রামে শান্তি ফিরিয়ে নিয়ে এসেছি। আজ শান্তি যখন ফিরিয়ে আসলাম, সবাই যখন অস্ত্র সমার্পন করলো, ম্যাডাম খালেদা জিয়া বললো ফেনি পর্যন্ত ভারত হয়ে গেছে, এটা শান্তি চুক্তি হয় নাই। তাহলে তিনি ফেনি থেকে বারবার কিভাবে নির্বাচন করেন জিজ্ঞাস করেন। জেলা আওয়ামী লীগের আয়োজনে শনিবার বিকেলে বান্দরবান শহরের রাজার মাঠে জনসমাবেশ একথা বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য গৃহায়ন ও গনপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি।
বান্দরবানে আওয়ামীলীগের সমাবেশে বক্তব্য রাখছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি
বান্দরবান জেলা আওয়ামীলীগের সভাপতি ক্য শৈ হ্লা এর সভাপতিত্বে সমাবেশে বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড.হাছান মাহামুদ বলেন, বিএনপির নেতা রিজভী আহম্মেদ বলেছেন, আওয়ামীলীগ খালি কলসির মতো। আওয়ামীলীগ খালি কলসি নয়, ভরা কলস। আওয়ামীলীগ হচ্ছে দেশের উন্নয়নের প্রতিক, বিএনপি হচ্ছে বর্ষাকালের ব্যাঙয়ের মতো, ওদের কোন কোন ভরসা নেই। খালেদা জিয়ার শাস্তি হতে যাচ্ছে। আর বিএনপির নেতারা পালিয়ে বেড়াচ্ছে, পার্টি অফিসে সংবাদ সন্মেলন করে আর আর বর্ষাকালের ব্যাঙয়ের মতো মাইক দিয়ে কথা বলে।
বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সংগঠনিক সফরের অংশ হিসাবে জেলায় আওয়ামীলীগের সাংগঠনিক দক্ষতা বৃদ্ধি ও নেতাকর্মীদের মনোবল চাঙ্গা করার লক্ষ্যে বান্দরবানে জনসমাবেশ করে আওয়ামী লীগ।
এসময় আরো বক্তব্য রাখেন, পাবর্ত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, উপ দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া। সমাবেশে বক্তারা আগামীতে ও আওয়ামী লীগের নৌকা প্রতিকে ভোট দিয়ে শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

আরও পড়ুন
Loading...