ভোটারদের মোবাইলে এসএমএস পাঠালেন বীর বাহাদুর

বীর বাহাদুর উশৈসিং এমপি
জাতীয় সংসদের ৩০০নং বান্দরবান আসনের ভোটারদের মোবাইলে এসএমএস পাঠিয়ে ভোট প্রার্থনা করেছেন আওয়ামী লীগের প্রার্থী বীর বাহাদুর উশৈসিং।

তার এই ব্যতিক্রমী ভোট প্রার্থনার বিষয়টি তাক লাগিয়ে দিয়েছে ভোটারদের। বুধবার সকাল থেকে ভোটারদের মোবাইলে এসএমএস পাঠিয়ে নৌকা প্রতীকে ভোট চান বাহাদুর উশৈসিং।

নৌকা প্রতীকে ভোট চেয়ে বীর বাহাদুর এমপি এসএমএস পাঠিয়েছেন বলে জানান স্থানীয় ভোটাররা। এমপির পক্ষ থেকে ভোটারদের মোবাইলে পাঠানো এসএমএসে লেখা রয়েছে, ‘বান্দরবান জেলার উন্নয়নের জন্য বীর বাহাদুরকে নৌকা মার্কায় ভোট দিন’।

এ বিষয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচন বিষয়ক আওয়ামীলীগের উপ প্রচার কমিটির সদস্য এস বাসু দাশ বলেন, বান্দরবান আসনের নির্বাচনী প্রচারে তথ্য ও প্রযুক্তিকে সর্বোচ্চ ব্যবহারের অংশ হিসেবে ভোটারদের আকৃষ্ট করতে এই এসএমএস পাঠানো হয়েছে।

বিভিন্ন মোবাইল অপারেটরের মাধ্যমে জেলার আড়াই লাখ মোবাইল ব্যবহারকারীকে এই বার্তা পাঠানো হয়েছে। শুধুমাত্র বান্দরবান জেলার ভোটররা মোবাইলে এই বার্তা পাচ্ছেন।

প্রসঙ্গত,বান্দরবান আসনে ফেসবুকে প্রচারনার ক্ষেত্র আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনগুলোর পেইজগুলো থেকে সরকারের উন্নয়ন কর্মকান্ডের ব্যাপক প্রচারনা চালানো হচ্ছে অনেক আগে থেকে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।