ভোট দেওয়া জনগণের গণতান্ত্রিক অধিকার: রাঙামাটির জেলা প্রশাসক

NewsDetails_01

রাঙামাটি জেলা প্রশাসক মো: মোশারফ হোসেন খান বলেন, কাপ্তাই উপজেলায় প্রতিদ্বন্ধিতা প্রার্থীগণের মধ্যে যেই সৌহার্দপূর্ণ পরিবেশ আছে, সেটা দেখে আমার খুব ভালো লেগেছে। ভোট দেওয়া জনগণের গনতান্ত্রিক অধিকার তাই জনগণ যাতে নির্বিঘ্নে ভোট দিতে আসে তাই প্রতিটি কেন্দ্রে পর্যাপ্ত আইন শৃঙ্খলা বাহিনী মোতায়েন থাকবে এবং প্রতিটি ইউনিয়নে একজন নির্বাহী ম্যাজিষ্ট্রেট নির্বাচনে দায়িত্ব পালন করবেন। একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে প্রশাসন বদ্ধপরিকর।

তিনি আজ বুধবার (১৫ মে) সকাল ১১ টায় কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তনে আগামী ২১ মে অনুষ্ঠিতব্য ৬ষ্ট কাপ্তাই উপজেলা পরিষদের নির্বাচন উপলক্ষে জনপ্রতিনিধি, আইন শৃঙ্খলা বাহিনীর প্রতিনিধি, হেডম্যান, কারবারি, নির্বাচনে অংশগ্রহনকারী প্রার্থী, গণমাধ্যমকর্মী এবং নির্বাচন সংশ্লিষ্ট ব্যক্তিবর্গের সাথে মতবিনিময়কালে একথা বলেন। কাপ্তাই উপজেলা প্রশাসন এই মতবিনিময় সভার আয়োজন করেন।

NewsDetails_03

কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো মহিউদ্দিন এর সভাপতিত্বে উপজেলা নির্বাচন কর্মকর্তা তানিয়া আক্তার এর সঞ্চালনায় এসময় রাঙামাটি জেলা পুলিশ সুপার মীর আবু তৌহিদ বিপিএম, ৬ষ্ট উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় পর্যায়ে দায়িত্বপ্রাপ্ত রাঙামাটি জেলা রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: সাইফুল ইসলাম, জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মনিরুল হোসেন, কাপ্তাই ৪১ বিজিবির মেডিকেল অফিসার মেজর আশিকুজ্জান, কাপ্তাই সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মু সাইফুল ইসলাম সহ জনপ্রতিনিধি, আইন শৃঙ্খলা বাহিনীর প্রতিনিধি, হেডম্যান, কারবারি, নির্বাচনে অংশগ্রহনকারী প্রার্থী, গণমাধ্যমকর্মী এবং নির্বাচন সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় প্রতিদ্বন্দি চেয়ারম্যান প্রার্থী আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী, মো: নাছির উদ্দীন ও সুব্রত বিকাশ তনচংগ্যা এবং মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ফারহানা আহমেদ পপি ও বিউটি হোসেন তাদের বক্তব্যে একটি সহিংসমুক্ত, সুষ্ঠু, নিরপেক্ষ এবং আন্তরিক পরিবেশে নির্বাচন হবার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। তাঁরা সকলেই বলেন, এই পর্যন্ত কাপ্তাই উপজেলায় একটি নির্বাচনের সুষ্ঠু পরিবেশ বিরাজ করছে। অপরদিকে ভাইস চেয়ারম্যান প্রার্থী চাষী কামাল অভিযোগ করেন, কোথাও কোথাও তাঁর পোস্টার ছিড়ে ফেলে দেওয়া হয়েছে।

মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, রাঙামাটি জেলা পরিষদ সদস্য ও কাপ্তাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি অংসুইছাইন চৌধুরী, কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মফিজুল হক, ১ নং চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আক্তার হোসেন মিলন, ১১৯ নং ভাইয্যাতলী মৌজার হেডম্যান থোয়াই অং মারমা এবং ৫ নং ওয়াগ্গা ইউনিয়ন এর ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো: সরোয়ার।

আরও পড়ুন