মনোনয়ন ফরম সংগ্রহ শুরু করলেন বান্দরবানের প্রার্থীরা

বান্দরবানে প্রার্থীরা মনোনয়ন ফরম সংগ্রহ শুরু করেছে
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নিতে বান্দরবানে প্রার্থীরা মনোনয়ন ফরম সংগ্রহ শুরু করেছে। আজ বৃহস্পতিবার সকালে বান্দরবান সদর উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় হতে আওয়ামীলীগ ও স্বতন্ত্র প্রার্থীরা উপস্থিত হয়ে এই মনোনয়ন ফরম সংগ্রহ করেন।
সকাল ১১ টায় আওয়ামী লীগের পক্ষ থেকে সদর উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়ন ফরম সংগ্রহ করেন এ কে এম জাহাঙ্গীর। এর পরপরই ভাইস চেয়ারম্যান পদে ফরম সংগ্রহ করেন মোহাম্মদ ফারুক আহম্মদ আর মহিলা ভাইস চেয়ারম্যান পদে সানজিদা আক্তার। এসময় দলীয় নেতাকর্মী ও সর্মথকেরা উপস্থিত ছিলেন। বান্দরবান সদরে এই পর্যন্ত চেয়ারম্যান পদে ২জন, ভাইস চেয়ারম্যান পদে ২জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন মনোনয়ন ফরম সংগ্রহ করেছে।
২য় ধাপে অনুষ্টিতব্য উপজেলা পরিষদ নির্বাচনে বান্দরবানের ৭ উপজেলার চেয়ারম্যান পদে মনোনীত প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ করেছে আওয়ামী লীগ। ঘোষিত মনোনীত প্রার্থীরা হলেন,একেএম জাহাঙ্গীর (বান্দরবান সদর উপজেলা),অধ্যাপক মো.শফিউল্লাহ(নাইক্ষ্যংছড়ি উপজেলা), জামাল উদ্দিন (আলীকদম উপজেলা), মো: ইসমাইল (লামা উপজেলা), থোয়াইহ্লা মং মারমা (থানচি উপজেলা), চহ্লাইমং মারমা (রোয়াংছড়ি উপজেলা), উহ্লাচিং মারমা (রুমা উপজেলা)।
ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ১৮ মার্চ বান্দরবান জেলার সাত উপজেলা পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে আর নির্বাচনে ২লক্ষ ৪৬ হাজার ১শত ৮৪ জন ভোটার ভোট কার্যক্রমে অংশ নেবে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।