মালবাহী ট্রাক খাদে পড়ে থানচিতে ৩জন আহত

বান্দরবানের থানচি সড়কে থানচি সদর হতে এক কিলোমিটার দুরে নাইন্দারী পাড়া নামক স্থানে মালবাহী একটি মিনি ট্রাক উল্টে খাদে পড়ে ট্রাক চালকসহ ৩জন আহত হয়। আহতরা হলেন, ট্রাক চালক বেলাল হোসেন (৪৮), বাড়ী কক্সবাজার, থুইসাঅং মারমা (৫০), ক্রংক্ষ্যং পাড়া, ববিন্দ্র বড়ুয়া (৭০), থানচি সদর।

স্থানীয় সূত্রে জানায়, আজ বৃহস্পতিবার বিকাল ৩ টায় এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পর পুলিশ, বিজিবি, সেনাবাহিনী ও স্থানীয়রা ট্রাকের ভিতরে আহত অবস্থায় থাকা ট্রাক চালকসহ তিনজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন। অপর দুইজনকে প্রাথমিক চিকিৎসা শেষ করে ছেড়ে দেওয়া হলেও ও ট্রাক চালককের অবস্থার অবনতি হলে তাকে বান্দরবান সদর হাসপাতালে রেফার করেন কর্তব্যরত চিকিৎসক।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর কর্তব্যরত চিকিৎসক ডা: রুমা আক্তার বলেন, তিনজনের মধ্যে দুই অবস্থা স্বাভাবিক কিন্তু চালক অবস্থা খারাপ হওয়ায় তাকে রেফার করা হয়েছে।

ট্রাক চালক বেলাল হোসেন জানান, বোতলজাত পানীয় কোম্পানি (ইস্পা কোম্পানি) ঢাকা মেট্রো ড ১৪-৮৪০১ নংম্বারে মিনি ট্রাকটিতে ইস্পা কোম্পানি পানির বোতল ভর্তি করে কক্সবাজার হতে থানচি বাজারের ডিলার মো: ফারুক সওদাগর নিকট পৌছানোর জন্য সকালে বান্দরবান ত্যাগ করেন। থানচি উপজেলা সদরে পৌছানো পুর্বে নিয়ন্ত্রন হারিয়ে পাহাড়ে খাদে পড়েন।

থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সূদ্বীপ রায় বলেন, গাড়ি চালক আহত হয়। তাকে উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।