রাঙামা‌টির বাঘাইছ‌ড়ি ও রাজস্থলীতে মৃত ২ ব্যক্তির করোনা রিপোর্ট নেগেটিভ

করোনা সন্দেহে রাঙামা‌টির বাঘাইছ‌ড়ি ও রাজস্থলীতে মৃত ২ জনের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। ওই দুজনের রিপোর্ট সং‌শ্লিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তার হাতে এসেছে। স্ব স্ব উপজেলা স্বাস্থ্য কম‌প্লে‌ক্সের দা‌য়িত্বরত কর্মকর্তা বিষয়‌টি নি‌শ্চিত করেছেন।

জানা গে‌ছে, বাঘাইছ‌ড়ির ওই যুবক ১৫ই এপ্রিল শ্বাস কষ্ট, গলাব্যথা ও জ্বর নিয়ে বাঘাইছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। এ সময় তার শরীরে করোনা উপসর্গ পরিলক্ষিত হওয়ায় তার রক্তের নমুনা সংগ্রহ করে, তাকে আইসোলেশনে রাখা হয়। প‌রে তার শারিরিক অবস্থার অবনতি হলে চট্টগ্রা‌মের আন্দরকিল্লা জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়। শুক্রবার মধ্যরাতে হাসপাতা‌লে নেয়ার প‌থে এ্যাম্বু‌লে‌ন্সে তার মৃত্যু হয়। র‌বিবার রা‌তে ওই যুবকের রি‌পোর্ট নেগেটিভ আসে।

অন্য‌দিকে, রাজস্থলী বাঙ্গালহা‌লিয়ার থুইসাসিং মারমা চট্টগ্রামের এক‌টি পোশাক কারখানায় চাকরি করতো। করোনা পরিস্থিতির কার‌নে সে ১২ দিন আগে বাঙ্গালহালিয়ার নিজবাড়ী চলে আসে। অন্যান্য দিনের মত বৃহস্পতিবার (১৫ এ‌প্রিল) বিকালে স্থানীয় মাঠে খেলাধুলা করে এবং বাজারে ঘোরাঘুরি করে। ওই‌দিন রাতেই সে মৃত্যুবরণ করে। শুক্রবার সকালে তার নমুনা সংগ্রহ করে চট্টগ্রামে পাঠা‌নো হ‌য়। সোমবার রাতে তার রিপোর্ট নেগেটিভ আসে।

রাঙামা‌টি সি‌ভিল সার্জন অ‌ফি‌সের ক‌রোনা ইউ‌নিট কর্মকর্তা ডাঃ মোস্তফা কামাল বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে ব‌লেন, রাজস্থলী ও বাঘাইছ‌ড়ি‌তে ক‌রোনা স‌ন্দে‌হে মারা যাওয়া দুই জনের শরীরে করোনা ভাইরাস মিলেনি।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।