রোয়াংছড়িতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের নগদ আর্থিক সহায়তা প্রদান

বান্দরবানের রোয়াংছড়ি বাজারে অগ্নিকাণ্ডের ঘটনায় ক্ষতিগ্রস্ত মানুষদেরকে উপজেলা নির্বাহী অফিসার মো: মেহেদী হাসান,রোয়াংছড়ি ইউপি চেয়ারম্যান চহ্লামং মারমা ও আলেক্ষ্যং ইউপি চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যাসহ ৩ জনের পক্ষ থেকে নগদ আর্থিক সহায়তা প্রদান করেন।

আজ বুধবার (১ জুলাই ২০২০) রোয়াংছড়ি উপজেলা চেয়ারম্যান চহাইমং মারমা উপস্থিতিতে উপজেলা পরিষদের প্রাঙ্গনে ক্ষতিগ্রস্থদের সামাজিক দূরত্ব বজায় রেখে ৭৯টি পরিবারে মাঝে প্রত্যেকের ২হাজার করে বিতরণ করা হয়।

এসময় উপজেলা নির্বাহী অফিসার মো: মেহেদী হাসান, ১নং রোয়াংছড়ি ইউপি চেয়ারম্যান চহ্লামং মারমা,২নং তারাছা ইউপি চেয়ারম্যান উথোয়াইচিং মারমা, ৩নং আক্ষ্যেং ইউপি চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা ও নোয়াপতং ইউপি চেয়ারম্যান অংথোয়াইচিং মারমা উপস্থিত ছিলেন। এছাড়া নোয়াপতং ইউপি চেয়ারম্যান অংথোয়াইচিং মারমা এর ব্যক্তিগত পক্ষ থেকেও নগদ অর্থ সহায়তা প্রদান করেন।

সহায়তা প্রদানের সময় উপজেলা চেয়ারম্যান চহাইমং মারমা ও নির্বাহী অফিসার মেহেদী হাসান বলেন, করোনা মোকাবেলায় অসহায় ও গরীব কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত রাখা হয়েছে। এই অগ্নিকাণ্ডে যারা ক্ষতিগ্রস্ত হয়েছে তাদেরকেও ত্রাণ ও সহায়তা প্রদানের প্রচেষ্টা অব্যাহত থাকবে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।