রোয়াংছড়িতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের ত্রাণ দিলো চট্টগ্রাম মহানগর মার্মা যুব সংঘ

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়নের তালুকদার পাড়ায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সহায়তা দিলো চট্টগ্রাম মহানগর মার্মা যুব সংঘ।

আজ ২৮ মে (শুক্রবার) সকালে তালুকদার পাড়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ ৭০টি পরিবারের মাঝে চাল, ডাল, আলু, তেল, লবন, পিঁয়াজ, বিশুদ্ধ পানি ও নগদ ৬০০ টাকাসহ বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রী প্রদান করা হয়।

এসময় ত্রাণ বিতরণ কার্যক্রমে এম শ্রী ইন্দ্র বংশ ভিক্ষু, চট্টগ্রাম মহানগর মার্মা যুব সংঘের প্রতিষ্ঠাতা সুধা অং মার্মা, উপদেষ্টা মং প্রু মার্মা, সভাপতি রাজু মার্মা, সাংগঠনিক সম্পাদক অহ্লা অং মার্মা, ত্রাণ তহবিল সংগ্রহ আহবায়ক অনু মার্মা, তালুকদার পাড়ার কারবারী মংপ্রু মার্মাসহ চট্টগ্রাম মহানগর মার্মা যুব সংঘের বিভিন্ন সদস্য ও পাড়াবাসী উপস্থিত ছিলেন।

এসময় চট্টগ্রাম মহানগর মার্মা যুব সংঘের প্রতিষ্ঠাতা সুধা অং মার্মা বলেন, ভয়াবহ অগ্নিকাণ্ডের সংবাদ পাওয়ায় পর আমরা চট্টগ্রাম মহানগর মার্মা যুব সংঘ বিভিন্ন স্থান হতে ত্রাণ সহায়তা সংগ্রহ করে চট্টগ্রাম থেকে বান্দরবানে আসলাম। আমরা মনে করি মানুষ মানুষের জন্য আর মানুষের বিপদে আজ পাশে দাঁড়াতে পেরে আমরা আনন্দিত।

এসময় চট্টগ্রাম মহানগর মার্মা যুব সংঘের সভাপতি রাজু মার্মা বলেন, যেকোন বিপদে চট্টগ্রাম মহানগর মার্মা যুব সংঘের সদস্যরা ঝাঁপিয়ে পড়ে, ঠিক তেমনি আমরা আজ চট্টগ্রাম থেকে বান্দরবান চলে আসলাম ত্রাণ বিতরণে।

প্রসঙ্গত, গত ১৭ মে রাত ১টায় ভয়াবহ আগুনে বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়নের তালুকদার পাড়ায় ৭০টি বসতবাড়ী পুড়ে ছাই হয়ে যায় আর এতে সব হারিয়ে নি:স্ব হয়ে খোলা আকাশের নিচে জীবনযাপন করছে অসংখ্য মানুষ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।