রোয়াংছড়িতে দায়িত্ব গ্রহণ করলেন ইউপি চেয়ারম্যানরা

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলা ১নং রোয়াংছড়ি সদর ইউনিয়ন, ৩নং আলেক্ষ্যং ইউনিয়ন ও ৪নং নোয়াপতং ইউনিয়ন পরিষদসহ ৩টি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের নিজ নিজ ইউপি সভা মিলনায়তনে নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান, সদস্য ও সদস্যাদের নিয়ে আনুষ্ঠানিকভাবে বরণ, দায়িত্ব গ্রহণ, অভিষেক ও প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারী) ১নং রোয়াংছড়ি সদর ইউপি ক্ষমতা হস্তান্তর অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, সদ্য বিদায়ী ইউপি চেয়ারম্যান চহ্লামং মারমা, ৩নং আলেক্ষ্যং ইউনিয়নের তিন তিনবার নির্বাচিত ইউপি চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা এবং ৪নং নোয়াপতং ইউনিয়নে ক্ষমতার হস্তান্তর অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, সদ্য বিদায়ী ইউপি চেয়ারম্যান অংথোয়াইচিং মারমা।

বিদায় ও বরণ শেষে দ্বিতীয় পর্বে দায়িত্ব গ্রহণের পর প্রথম সভা অনুষ্ঠিত হয়। ১নং রোয়াংছড়ি সদর ইউনিয়নে প্রথম সভায় সভাপতিত্ব করেন, সদ্য দায়িত্ব গ্রহণকারী ইউপি চেয়ারম্যান মেহ্লাঅং মারমা ও ৪ নোয়াপতং ইউনিয়নে প্রথম সভায় সভপতিত্বে করেন, ইউপি চেয়ারম্যান চনুমং মারমা।

এসময় পৃথক অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান চহাইমং মারমা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভাইস চেয়ারম্যান আথুইমং মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান ক্রইচিংপ্রু মারমা, মন্ত্রী প্রতিনিধি নাইতং বুইতিং। এছাড়া বিভিন্ন অধিদপ্তরে কর্মকর্তা ও সুশীল সমাজে প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।