রোয়াংছড়ি নৌকার মনোনয়ন পেলেন চহাইমং মারমা

চহাইমং মারমা
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে বান্দরবানের রোয়াংছড়িতে আওয়ামী লীগের চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পেয়েছেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি চহাইমং মারমা। উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় ধাপের ১২২ জন চেয়ারম্যান প্রার্থীর তালিকা প্রকাশ করেছে আওয়ামী লীগ। গত রোববার বেলা সাড়ে ১১টায় আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে দ্বিতীয় দফা প্রার্থী তালিকা প্রকাশ করা হয়। সেখানে রোয়াংছড়ি উপজেলা পরিষদ নির্বাচনে দলের একক প্রার্থী হিসেবে চহাইমং মারমাকে দলীয় মনোনীত করা হয়।
এদিকে রোয়াংছড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী হিসেবে চূড়ান্ত মনোনয়ন দেয়ায় দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা,সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের,পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’র সহ মনোনয়ন কমিটির সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন চেয়ারম্যান পদপ্রার্থী চহাইমং মারমা।
চহাইমং মারমা জানান, কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতি স্বাক্ষরিত দলীয় মনোনীত প্রার্থীদের পেপার পেয়েছি। একটি সুষ্ঠু নির্বাচনে জনগণের বিপুল ভোটে উপজেলা চেয়ারম্যান হিসেবে আমি নির্বাচিত হবো। পার্বত্য এলাকার প্রত্যন্ত অঞ্চলের অবহেলিত ও পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জন্য কাজ করবো। এর পাশাপাশি সরকার পরিকল্পিত ও গৃহীত কর্মসূচী বাস্তবায়নে লক্ষ্যে আগামী দিনে রোয়াংছড়ি উপজেলার উন্নয়নের কাজ করে যাব।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।