লামায় অনলাইন নিউজ পোর্টাল ‘জুম-ঝর্ণা’র যাত্রা শুরু

প্রথম বারের মত বান্দরবানের লামা উপজেলার প্রবীণ রাজনীতিবীদ ও শহীদ আব্দুল হামিদের ছোট ভাই মনজুরুল কাদেরের সম্পাদনায় আনুষ্ঠাকিভাবে আত্মপ্রকাশ করলো ‘জুম-ঝর্ণা’ www.jumzharna.com নামে একটি অনলাইন নিউজ পোর্টাল। এ উপলক্ষে রবিবার দিনগত রাতে স্থানীয় কুটুমবাড়ী রেস্টুরেন্টের কনভেনশন হলে এক প্রকাশনা অনুষ্ঠিত হয়।
লামা প্রেসক্লাবের সভাপতি ও পত্রিকার উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা প্রিয়দর্শী বড়ুয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, পৌরসভা মেয়র মো. জহিরুল ইসলাম। সাদ্দাম হোসেন রাকিবের সঞ্চালনায় এতে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জাহেদ উদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান মিল্কি রানী দাশ, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. কামরুজ্জামান ও পত্রিকার সম্পাদক ও প্রকাশক মনজুরুল কাদের বিশেষ অতিথি ছিলেন। অনুষ্ঠানে অন্যদের মধ্যে সাংবাদিক মো. রুহুল আমিন, মুহাম্মদ কামালুদ্দিন, মো. রফিকুল ইসলাম ও ইউছুপ মজুমদার বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, সামাজিক অপরাধ, অন্যান্য ত্রুটি এবং সমাজে প্রচলিত ভুল ধারণা তুলে ধরতে সাংবাদিকদের অবশ্যই সত্যিকার ঘটনা তুলে ধরতে হবে। কারণ বস্তুনিষ্ঠ সাংবাদিকতা সর্বদাই জাতি তথা সমাজ গঠন প্রক্রিয়ায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আশা করি অনলাইন নিউজ পোর্টালটি এলাকার উন্নয়ন, সম্ভাবনা ও সমস্যা প্রকাশের মাধ্যমে এলাকাকে এগিয়ে নিতে সহায়তার পাশাপাশি সংবাদ কর্মিদের পেশাগত মানোয়ন্ননের ক্ষেত্র সৃষ্টি সহ উপজেলার ইতিহাস-ঐতিহ্য প্রচারে ভূমিকা রাখবে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।