লামায় আওয়ামী লীগের প্রার্থী বীর বাহাদুরের নির্বাচনী প্রচারণা শুরু

লামায় নির্বাচনী প্রচারণায় বক্তব্য রাখছেন, আওয়ামী লীগ প্রার্থী বীর বাহাদুর উশৈসিং
বান্দরবান আসনের আওয়ামী লীগ প্রার্থী বীর বাহাদুর উশৈসিং লামা উপজেলায় চার দিনব্যাপী নির্বাচনী প্রচারণা শুরু করেছেন। গত বৃহস্পতিবার সন্ধ্যায় পৌরসভা এলাকার ছাগলখাইয়া হেডম্যান পাড়ায় আয়োজিত নির্বাচনী জনসভার মাধ্যমে এ উপজেলায় প্রচার প্রচারণা শুরু করেন তিনি। আজ শুক্রবার সন্ধ্যা থেকে সোমবার পর্যন্ত চার দিনব্যাপী উপজেলার একটি পৌরসভা ও সাত ইউনিয়নের বিভিন্ন স্থানে দলের অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের নিয়ে নির্বাচনের পথসভা, জনসভা ও গনসংযোগ করবেন বীর বাহাদুর।
গনসংযোগ ও পথ সভায় আওয়ামী লীগ প্রার্থী বীর বাহাদুর উশৈসিং বলেন, গত কয়েক বছরে লামা উপজেলা তথা গোটা বান্দরবানে হাজার হাজার কোটি টাকার উন্নয়ন কাজ বাস্তবায়ন করা হয়েছে। বর্তমানেও কোটি কোটি টাকার উন্নয়ন কাজ চলছে। তাই উন্নয়ন ও সম্প্রতির ধারা অব্যাহত রাখতে ষষ্ঠ বারের মত পুনরায় নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান তিনি।
এর আগে বৃহস্পতি ও শুক্রবার বিকাল পর্যন্ত পাশের আলীকদম উপজেলা, লামা উপজেলার কুমারী এবং ইয়াংছা বাজার এলাকায় দলের অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের নিয়ে নির্বাচনের পথসভা, জনসভা ও গনসংযোগ করেন আওয়ামী লীগের একক প্রার্থী বীর বাহাদুর উশৈসিং।
লামা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল বলেন,প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং শনিবার (২২ ডিসেম্বর) সকালে ফাঁসিয়াখালী ইউনিয়নের হায়দারনাসী কমিউনিটি সেন্টার মাঠে, দুপুরে ফাইতং ইউনিয়নের বাজার পাড়া, বিকালে পোলাউ পাড়া স্কুল মাঠে, একইদিন সন্ধ্যায় আজিজনগর ইউনিয়নের সোলাইমান বাজার ও মফিজ বাজারের নির্বাচনী জনসভায় অংশ গ্রহণ করবেন। রবিবার সকালে (২৩ ডিসেম্বর ) লামা সদর ইউনিয়নের বৈল্যারচর বাজার, দুপুরে রুপসীপাড়া ইউনিয়নের সুনন্দ বৌদ্ধ বিহার মাঠে ও রুপসীপাড়া বাজার মাঠ ও অংহ্লাপাড়া এবং সন্ধ্যায় পৌরসভা বাস টার্মিনালে নির্বাচনী জনসভায় অংশ গ্রহণ করবেন বীর বাহাদুর উশৈসিং। সোমবার (২৪ ডিসেম্বর ) গজালিয়া ইউনিয়নের ব্রিকফিল্ড ও গজালিয়া বাজার মাঠ এবং সরই ইউনিয়নের ক্যাজুপাড়া বাজার মাঠে নির্বাচনী জনসভায বক্তব্য রাখবেন তিনি। এদিকে শীত উপেক্ষা করে বীর বাহাদুর উশৈসিং এর সহ-ধর্মীনি মেহ্লা প্রু লামা ও আলীকদম উপজেলার পাহাড়ি পল্লীগুলোতে নৌকা মার্কার প্রচার-প্রচারণার অংশ হিসেবে সভা সমাবেশ অব্যাহত রেখেছেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।