লামায় ডেইরি এসোসিয়েশন’র কমিটি গঠন

বান্দরবানের লামা উপজেলায়ও ডেইরি এসোসিয়েশনের কমিটি গঠন করা হয়েছে। পৌরসভা এলাকার চাম্পাতলী গ্রামের ডেইরি খামার মালিক মো. মুছাকে সভাপতি ও ফাঁসিয়াখালী ইউনিয়নের কুমারী বাজার পাড়ার ডেইরি খামার মালিক মো. রেজাউল হককে সাধারণ সম্পাদক করে ৯ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

এ উপলক্ষে গত বুধবার দুপুরে উপজেলার ডেইরী খামারিদের নিয়ে প্রাণী সম্পদ কর্মকর্তার কার্যালয়ে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়। প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. জুয়েল মজুমদারের সভাপতিত্বে সভায় উপজেলার ৭টি ইউনিয়ন ও একটি পৌরসভার সকল ডেইরি খামার মালিকরা উপস্থিত ছিলেন।

সভায় সর্ব সম্মতিক্রমে রুপসীপাড়া ইউনিয়নের ইব্রাহিম লিড়ার পাড়ার ডেইরি খামার মালিক মো. আবদুর রহমান সহ-সভাপতি ও পাহাড় পাড়ার বাসিন্দা মো. মোজাম্মেল হোসেন যুগ্ন-সাধারণ সম্পাদক, পৌরসভা এলাকার রফিকুল ইসলাম কোষাধ্যক্ষ, রুপসীপাড়া ইউনিয়নের হাফেজ পাড়ার ডেইরি মালিক সমীর কান্তি দে,পৌরসভা এলাকার বড়নুনারবিল পাড়ার ডেইরি খামার মালিক মো. ইসহাক চৌধুরী, রাজবাড়ী এলাকার মো. আলী আশরাফ ও মো. মনির হোসেনকে সদস্য নির্বাচিত হন।

ডেইরি এসোসিয়েশনের কার্যকরী কমিটি গঠনের সত্যতা নিশ্চিত করে লামা উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. জুয়েল মজুমদার বলেন,উপজেলায় নিরাপদ দুধ উৎপাদন এবং তার সঠিক বাজার ব্যবস্থাপনা নিশ্চিতে কাজ করবে নব গঠিত কমিটির নেতৃবৃন্দরা।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।