লামায় মহিলা আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বান্দরবানের লামা উপজেলা মহিলা আওয়ামী লীগের ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে নেতাকর্মীরা।

বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে জেলা পরিষদ গেস্ট হাউস মিলনায়তনে উপজেলা ও পৌর মহিলা আওয়ামী লীগের যৌথ উদ্যোগে এ প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

এ উপলক্ষে উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য ফাতেমা পারুলের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাথোয়াইচিং মার্মা। এতে পৌর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ রফিক, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, কৃষকলীগের সভাপতি জাপান বড়ুয়া, উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক জাহানারা বেগম ও দপ্তর সম্পাদক অজাহা ত্রিপুরা, উপজেলা মহিলা আওয়ামী লীগের সহ সভাপতি সুন্দরী মার্মা ও সাধারণ সম্পাদক শ্যামলী বিশ্বাস, পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি উনুসাং মার্মা ও সাংগঠনিক সম্পাদক রতনা মজুমদার বিশেষ অতিথি ছিলেন।

সরকারী মাতামুহুরী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাহিদ আদনানের সঞ্চালনায় আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন-পৌর যুবলীগের সভাপতি সাইদুর রহমান সাইদ, সরকারী মাতামুহুরী কলেজ ছাত্রলীগের সভাপতি শহিদুল ইসলাম সাদ্দাম। সভায় উপজেলা, পৌর, ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগসহ সকল অংগ সংগঠনের নেতাকর্মীরা অংশ গ্রহণ করেন। শেষে নেতাকর্মীদের মুখে কেক তুলে দেন মহিলা আওয়ামী লীগের সভাপতি ফাতেমা পারুল।

সভায় বক্তরা মহিলা আওয়ামী লীগের সভাপতি ফাতেমা পারুলের ভূয়শী প্রশংসা করে বলেন, ফাতেমা পারুল উপজেলা, পৌর ও ইউনিয়নের ওয়ার্ডসহ প্রতি ঘরে ঘরে গিয়ে দলকে সুসংগঠিত করেছেন। আজ প্রতিষ্ঠা বার্ষিকীতে নেতাকর্মীদের উপস্থিতি তার প্রমাণ।

আরও পড়ুন
Loading...