লামায় রুপসীপাড়া ক্রিকেট লীগ টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

লামায় রুপসীপাড়া ক্রিকেট লীগ টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
বান্দরবানের লামা উপাজেলার রুপসীপাড়া ক্রিকেট লীগ টুর্ণামেন্টের ফাইনাল খেলা’১৯ অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার বিকালে ‘মাদককে না বলুন, ক্রীড়ার সাথে মেতে উঠুন’ -এ শ্লোগানকে প্রতিপাদ্য করে দরদরী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে বিপিএল পদ্ধতিতে জি এম সুপার স্টার ও ডি কে ইউনাইটেড একাদশের মধ্যে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
খেলায় ডি কে ইউনাইটেড একাদশকে ৪ রানে হারিয়ে জয়ী হয় জি এম সুপার স্টার একাদশ। এতে আম্পায়ারের দায়িত্ব পালন করেন- আপেল বড়ুয়া রাজ ও রফিকুল ইসলাম। খেলা শেষে টুর্ণামেন্ট পরিচালনা কমিটির সভাপতি রনজিত বড়ুয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, রুপসীপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছাচিং প্রু মার্মা।
এ সময় ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. শফিউল আলম, রুপসীপাড়া কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ ইসহাক, সমাজ সেবক প্রসেনজিত বড়ুয়া, সাংবাদিক মো. নুরুল করিম আরমানসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ বিশেষ অতিথি ছিলেন। অনুভূতি প্রকাশ করে মো. শাহেদ উদ্দিন, খেলোয়াড় সায়মন ও মো. জহির উদ্দিন বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছাচিং প্রু মার্মা বলেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধূলা শিক্ষার্থীর শারিরীক ও মেধা বিকাশে সহায়তা করে। তাই মোবাইল ফোনের প্রতি আসক্ত না হয়ে, খেলাধূলায় মনোযোগী হতে হবে। খেলাধূলার মাধ্যমে অবদান রাখতে পারলে পিঁছিয়ে পড়া এলাকা দ্রুত এগিয়ে যাবে বলেও মন্তব্য করেন তিনি।
শেষে চ্যাম্পিয়ান ও রানার্স আপ দলের খেলোয়াড়দের মধ্যে ট্রপি বিতরণ করেন প্রধান অতিথি ছাচিং প্রু মার্মা। খেলা পরিচালনা কমিটির সদস্য মো. শাহেদ উদ্দিন ও আপেল বড়ুয়া রাজ বলেন, ছয়টি দল নিয়ে গত ১৫ মার্চ শুরু হয় টুর্ণামেন্ট।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।