লামায় স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ২

বান্দরবানের লামা উপজেলায় এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে ২জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫। তারা হলেন, মোঃ শাহ আলী (২৪) ও মোঃ আল আমিন (২২)। তারা উপজেলার ৬ নং ওয়ার্ডের রুপসীপাড়া পাড়া বাসিন্দা।

আজ (মঙ্গলবার) সকালে কক্সবাজারের চকরিয়া ডুলাহাজারা বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ২টি স্মার্ট মোবাইল, নগদ অর্থ ও একটি হাত ঘড়ি উদ্ধার করা হয়।

র‍্যাব প্রেস রিলিজে জানা যায়, বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে ধর্ষণের ঘটনাটি প্রকাশিত হলে র‍্যাব-১৫ নজরে আসে। এসময় র‌্যাবের নিজস্ব প্রযুক্তি ব্যবহার করে অভিযান চালিয়ে তাদের কক্সবাজারের চকরিয়ার ডুলাহাজারা বাজার এলাকার থেকে গ্রেফতার করতে সক্ষম হয়।

লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম চৌধুরী জানান, আটককৃত দুইজন আসামীকে (মঙ্গলবার) সন্ধ্যায় লামা থানা হস্তান্তর করেছে র‍্যাব।

প্রসঙ্গত, গত শুক্রবার বান্দরবানের লামা উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের দুর্গম পাহাড়ি উথাই ঝিরি এলাকায় এই ২ যুবক স্কুল ছাত্রীটিকে তার বাসায় হাত পা বেঁধে ধর্ষণ করেছে বলে অভিযোগ করে নির্যাতিতা ছাত্রীর বাবা বাদী হয়ে লামা থানায় মামলা করে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।