রামগড়ে বিএনপির অবরোধ ঠেকাতে সক্রিয় ছিলো আওয়ামী লীগ

NewsDetails_01

খাগড়াছড়িতে বিএনপির ডাকে ২৪ ঘন্টার সড়ক অবরোধ কর্মসূচি ঠেকাতে রামগড়-গুইমারা রাস্তায় সক্রিয় ছিল আওয়ামীলীগ ও যুবলীগ ও ছাত্রলীগের অসংখ্য নেতাকর্মী।

আজ মঙ্গলবার(৭ জুন) সকাল থেকে তাদের তৎপরতার কারণে এখানে অবরোধ পালিত হয়নি। বিপুল সংখ্যক মোটরসাইকেল নিয়ে নেতা কর্মীরা মঙ্গলবার সকাল থেকে বারৈয়ারহাট-রামগড়-খাগড়াছড়ি প্রধান সড়কের বিভিন্ন স্থানে অবস্থান নেয়। তারা গ্রুপে গ্রুপে ভাগ হয়ে রামগড় জালিয়াপাড়া সড়কের রামগড় হতে নাকাপা বাজার, নাকাপা হতে পাতাছড়া এবং পাতাছড়া হতে জালিয়াপাড়া পর্যন্ত অবরোধ বিরোধী মোটরবাইক মহড়া দেয়।

NewsDetails_03

ঢাকাসহ বিভিন্ন সমতল জেলা হতে আসা দূরপাল্লার নৈশ বাসগুলো রামগড় থেকে প্রহরা দিয়ে গুইমারা পর্যন্ত নিরাপদে পৌছে দেয়া হয়। আওয়ামীলীগ-যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের সক্রিয় তৎপরতার কারণে রামগড় জালিয়াপাড়া সড়কে অবরোধকারিদের কোন পিকেটিং বা কোন তৎপরতা দেখা যায়নি।মঙ্গলবার বেলা ১১টার দিকে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পাতাছড়া ইউপি চেয়ারম্যান কাজী নুরুল আলম আলমগীরের নেতৃত্বে পৌর শহরে বিএনপির অববোধ বিরোধী বিক্ষোভ মিছিল বের করা হয়।

এতে পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি রফিকুল আলম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মো: আব্দুল কাদের, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহ আলম, প্রদেশ ত্রিপুরা, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ আহসান উল্লাহ, শ্রম বিষয়ক সম্পাদক সালাউদ্দিন সুলতান, দপ্তর সম্পাদক সামসু উদ্দিন মিলন,পৌর আওয়ামী লীগের সহ সভাপতি ফারুক আহমেদ, সাংগঠনিক সম্পাদক লিটন দাস প্রমূখ উপস্থিত ছিলেন। বিক্ষোভ মিছিলটি প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুলিশ বক্স এলাকায় শেষ হয়। মিছিলকারি বিএনপির অবরোধ বিরোধী নানা শ্লোগান দেয়।

আরও পড়ুন