শিক্ষানুরাগী রাগীব আলীর মুক্তির দাবিতে বরকলে মানববন্ধন

শিক্ষানুরাগী রাগীব আলীর মুক্তির দাবিতে মানববন্ধন করেছে রাঙামাটির বরকল উপজেলার সর্বস্তরের মানুষ। সোমবার সকালে রাঙামাটি জেলার বরকল উপজেলার বরকল বাজারে রাগীব রাবেয়া ফাউন্ডশনের চেয়ারম্যান ও রাগীব রাবেয়া কলেজের সভাপতি, দানবীর ও শিক্ষানুরাগী রাগীব আলীর মুক্তির দাবিতে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে রাগীব রাবেয়া কলেজের অধ্যক্ষ নুচিং রাখাইনের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও দাতা সদস্য সন্তোষ কুমার চাকমা, পরিচালনা কমিটির সদস্য জ্ঞান তালুকদার, শ্যাম রতন চাকমা, প্রভাষক রিটন চাকমা, কলেজের ১ম বর্ষের শিক্ষার্থী পলি মার্মা ও হাবিবুর রহমান।
মানবন্ধনে বক্তারা বলেন, দানবীর রাগীব আলী সুবিধাবঞ্চিত মানুষদের শিক্ষার উন্নয়নে কাজ করে যাচ্ছেন। বরকলেও তিনি শিক্ষা প্রতিষ্ঠান স্থাপন করেন এ অঞ্চলের মানুষদের মধ্যে শিক্ষার আলো পৌঁছে দিতে। কিন্তু স্বার্থন্সেষী একটি গোষ্ঠী রাগীব আলীকে মিথ্যা হয়রানিমূলক মামলা দিয়ে কারাগারে পাঠিয়েছে।
মানবন্ধনে বক্তারা মানববন্ধনে মানবিক কারণে দানবীর ও শিক্ষানুরাগী রাগীব আলী’র নিঃশর্ত মুক্তির দাবি জানান বক্তারা। মানববন্ধনে কলেজের শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশগ্রহণ করেন।

আরও পড়ুন
Loading...