সাজেকে গাড়ি খাদে পড়ে পর্যটক নিহত

রাঙামা‌টির বাঘাইছড়ি উপজেলার সাজেক পর্যটন কেন্দ্র থেকে ফেরার পথে হাউজ পাড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে পর্যটকবাহী চাঁদের গাড়ী (ব্রাক্ষণবারিয়া-ক) পাহাড়ী খাদে পড়ে বহু পর্যটক হতাহত হয়েছে।

আহত পর্যটকদের মধ্যে মোহাম্মদ সাগর আহমেদ (৩২) নামে এক পর্যটকের মৃত্যু হয়েছে। এই ঘটনায় আরো ৬ পর্যটক গুরতর আহত হয়েছে বলে জানিয়েছেন সাজেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অতুলাল চাকমা।

আজ ১৯ অক্টোবর বুধবার সকাল ১১ ঘটিকায় সাজেক রুইলুই পাড়া পর্যটন কেন্দ্র থেকে ফেরার পথে হাউজ পাড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ী খাদে পরে যায় গাড়ীটি। দূর্ঘটনায় নারীসহ আরো ৬ জন পর্যটক মারাত্মক ভাবে আহত হয়। তারা হলেন, মনিয়ামুন( ২৯), ঢাকা রামপুরা, বর্না আক্তার(৩২) ঢাকা রামপুরা, নুর নাহার (২৫) ঢাকা মিরপুর, লিটু (৩২) ঢাকা রামপুরা, দিদার হোসেন (২৬) ঢাকা আশুলিয়া।

পরে স্থানীয়দের কাছ থেকে সংবাদ পেয়ে সেনাবাহিনী ও পুলিশের একটি দল তাদের উদ্ধার করে আরেকটি চাঁদের গাড়ীযোগে দিঘিনালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পাঠানো হয়েছে।

সাজেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল হক দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা সংবাদ পাওয়া মাত্র উদ্ধার অভিযান শুরু করি। দূর্ঘটনা কবলিত পর্যটকগন ঢাকার বাসিন্দা বলে জানাযায়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।