স্বামী বীর বাহাদুরের জন্য ভোট প্রার্থনায় মেহ্লা প্রু

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বিভিন্ন স্থানে পথসভায় বক্তব্য রাখছেন বীর বাহাদুরের সহধর্মীনি মেহ্লা প্রু
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বান্দরবান আসনে আওয়ামীলীগের প্রার্থী স্বামী বীর বাহাদুর উশৈসিং এর জন্য ভোট চাইলেন স্ত্রী মেহ্লা প্রু। নির্বাচনী প্রচারণা শুরুর প্রথম দিন সোমবার ও মঙ্গলবার বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বিভিন্ন স্থানে পথসভা ও গনসংযোগ করার মধ্য দিয়ে মেহ্লা প্রু বীর বাহাদুরের জন্য নৌকা মার্কায় ভোট প্রার্থনা কামনা করেন।
এসময় সদর ইউনিয়নের চাকঢালায় ও মঙ্গলবার বাইশারিতে বিশাল মহিলা সমাবেশে বক্তব্য রাখেন মেহ্লা প্রু। সভায় বীর বাহাদুরের সহধর্মীনি মেহ্লা প্রু বলেন, আমার স্বামী দীর্ঘ পাঁচবার বান্দরবান তথা পার্বত্য জেলার সেবায় শ্রম দিয়েছেন, রাত দিন পরিশ্রম করে বান্দরবানের অনেক উন্নয়ন সাধন করেছেন। অতীতে অনেকেই এই এলাকার সংসদ সদস্য ছিল,কিন্তুু তারা কি কাজ করেছে ? আমি আমার স্বামীর জন্য নির্বাচনে আপনাদের মুল্যবান ভোটটি নৌকা মার্কায় প্রদানের আহবান জানায় এবং পার্বত্য এলাকার অসমাপ্ত বিভিন্ন উন্নয়ন কাজ এগিয়ে নেওয়ার জন্য অনুরোধ জানায়।
এসময় উপস্থিত ছিলেন নাইক্ষংছড়ি আওয়ামী লীগের সভাপতি আলহাজ্জ্ব মোঃ শফিউল্লাহ,সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী, সাধারন সম্পাদক মোঃ ইমরান মেম্বারসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন এলাকার জনসাধারণ।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।