হেলিকপ্টারে করে ভোটের সরাঞ্জাম নিয়ে ভোট কেন্দ্রে নির্বাচন কর্মকর্তারা

রুমা, আলীকদম ইউপি নির্বাচন

বান্দরবানের রুমা ও আলীকদমের দুই উপজেলার ৮টি ইউ‌নিয়নের নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়েছে। প্রতিবারের মতো এবারও এরআগে, হেলিকপ্টার ব্যবহার করে জেলার রুমা উপজেলার দূর্গম রেমাক্রী প্রাংসা ইউ‌নিয়নের ৭টি এবং
আলীকদ‌ম উপজেলার দূর্গম কুরুক পাতার ৩টি কে‌ন্দ্রে নির্বাচনি সরঞ্জাম ও সং‌শ্লিষ্ট‌ কর্মকর্তাদের পৌঁছা‌নো হয়। র‌বিবার (২৮ ন‌ভেম্বর) সকা‌ল ৮টায় কেন্দ্রে কেন্দ্রে শুরু হয় ভোটগ্রহণ।

পাহাড়ের শীতকে উপেক্ষা করে সকাল থেকে ভোটাররা শা‌ন্তিপূর্ণভা‌বে লাই‌নে দাঁড়ি‌য়ে ভোট দিচ্ছেন। প্রতিবা‌রের মতো এবারও কেন্দ্রে পুরুষের চেয়ে নারী ভোটারের উপ‌স্থি‌তি বে‌শি। এই প্রতিবেদন লেখা পর্যন্ত কোন কেন্দ্র থেকে সংঘাতের খবর পাওয়া যায়নি।

আলীকদমের চম্পট পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ভোট দিতে এসে মোঃ এরশাদ মিয়া বলেন, আমি আমার পছন্দের প্রার্থীকে ভোট দিতে পেরে আনন্দিত। এভাবে শান্তি পূর্ণ ভাবে ভোট গ্রহন শেষ হবে কিনা সন্দেহ আছে।

আলীকদম উপজেলা রির্টানিং কর্মকর্তা আতিকুল ইসলাম জানান, সকাল থেকে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন চলছে। তিনি আরও বলেন, নির্বাচন শান্তিপূর্ণ ও বিশৃংঙ্খল এড়াতে ২ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও ৪ জন নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ আর্মি, বিজিবি, র‌্যাব,পুলিশ নির্বাচনী মাঠে নিয়োজিত আছেন।

প্রসঙ্গত, জেলার রুমা ও আলীকদ‌মের ৮টি ইউ‌নিয়‌ন পরিষদে চেয়ারম্যান পদে মোট ১৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।