৯৯৯ নাম্বারে কল : রাঙামাটিতে উদ্ধার পর্যটক দম্প‌তি !

পাহাড় থেকে পড়ে গিয়ে পা ভেঙ্গে যাওয়া এক পর্যটক‌কে উদ্ধার করেছে পুলিশ। সা‌জে‌কের অর‌ণ্যে উপায়ন্তর না দে‌খে পুলিশের জরুরী সেবা ৯৯৯ নম্বরে ফোন করে সহ‌যো‌গিতা চাই‌লে পু‌লিশ আজ মঙ্গলবার (১ ডিসেম্বর) দুপু‌রে ওই পর্যটক‌কে উদ্ধার করে।

জানা গে‌ছে, রোকসানা আক্তার (৩৮), স্বামী আব্দুল ওহাবকে নি‌য়ে ঢাকা থেকে সাজেক ভ্যালিতে ভ্রমণে আসেন। প্রাকৃতিক সৌন্দর্যের ভরপুর সাজেক ভ্যালি পরিদর্শন করে পাহাড়ের নিচে ঝরণা দেখার উদ্দেশ্য স্বামীসহ রওনা করেন। প্রায় ২০০০ ফুট নিচে নামার পর হঠাৎ হোঁচট খেয়ে প‌ড়ে গি‌য়ে পা ভেঙ্গে ফেলে তি‌নি । জনমানবহীন পাহাড়ী অরণ্যে এসময় সাহায্যের জন্য দিশেহারা হয়ে যান তারা। উপায়ন্তর না দেখে ৯৯৯ এ কল দেয় এই দম্পত্তি।

৯৯৯ এর মাধ্যমে কল পেয়ে সাজেকে অবস্থিত লুই লুই পুলিশ ক্যাম্প এর ইনচার্জ এসআই (সঃ) মুশফিকুর রহমান স্থানীয় জনগনের সহায়তা রোকসানা আক্তার’কে উদ্ধার করে । প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য সদরে আসার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করেন লুই লুই পুলিশ ক্যাম্প এর ওই এসআই।

লুই পুলিশ ক্যাম্প এর ইনচার্জ এসআই (সঃ) মুশফিকুর রহমান ব‌লেন, ৯৯৯ এ কল পে‌য়ে পাহা‌ড়ের পাদ‌দেশ থে‌কে স্থানীয়‌দের সহায়তায় ওই পর্যটক‌কে উদ্ধার ক‌রে প্র‌য়োজনীয় চি‌কিৎসার ব্যবস্থা গ্রহন ক‌রে‌ছি।

দ্রুত পুলিশি সেবা পেয়ে বাংলাদেশ পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ঢাকা থেকে ভ্রমনে আসা এই পর্যটক দম্পত্তি।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।