অপহরণের ১০ দিনেও খোঁজ মেলেনি সালাউদ্দিনের

NewsDetails_01

নিঁখোজের ১০ দিন পার হলেও রাঙ্গামাটি জেলার রাজস্থলী উপজেলা নিখোঁজ সালাউদ্দিন (২৩) সন্ধান মেলেনি।

সালাউদ্দিন বাঙ্গালহালিয়া ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য ও উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রয়াত মজিবুর রহমানের চতুর্থ ছেলে। তাকে উদ্ধারের দাবিতে রাজস্থলী বাঙ্গালহালিয়া সচেতন নাগরিক সমাজের ব্যানারে গত ১৩ ডিসেম্বর মঙ্গলবার উপজেলা চত্বর থেকে বিশাল বিক্ষোভ মিছিল বের হয়। বিক্ষোভ মিছিলটি উপজেলার উত্তর দক্ষিণ দিক প্রদিক্ষণ করে ফের উপজেলা চত্বরে এসে শেষ হয়। পরে সেখানে মানববন্ধনে অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, বাঙ্গালহালিয়া সচেতন নাগরিক সমাজের আহ্বায়ক ইউপি সদস্য এমদাদুল হক মিলন, সাবেক মেম্বার মোতালেব হোসেন, জয়নাল আবেদীন, ডালিম বড়ুয়া, শামসুল আলম, সদস্য সচিব রেজাউল আলম, বাদশা আলমঙ্গীর, জাহাঙ্গীর আলম চৌধুরী, শহিদুল ইসলাম, মহিলা মেম্বার ছালাম আক্তার, মাসুম সরদার, মাসুম তালুকদার, শফিকুল ইসলাম মিঠু, মিজানুর রহমান,কাইয়ুম হোসেন মিরাজ প্রমুখ।

NewsDetails_03

মানববন্ধনে উপজেলার প্রায় দেড় হাজারের অধিক লোকজন অংশগ্রহণ করেন। মানববন্ধন শেষে উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) নিকট স্মারকলিপি পেশ করেন।

নিখোঁজ সালাউদ্দিনের ভাই, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ফোরকান হোসেন মুন্না ঘটনার বর্ণনা দিতে গিয়ে বলেন, গত ৪ ডিসেম্বর শনিবার সকালে প্রতিদিনের ন্যায় রাজস্থলী উপজেলার উদ্যোশে মোটরসাইকেল নিয়ে ঘর থেকে বের হয় সালাউদ্দিন। গত ১০ দিন অতিবাহিত হলেও তার কোন সন্ধান না পেয়ে সোমবার সন্ধ্যায় রাজস্থলী থানার সাধারণ ডাইরি করেছেন সালাউদ্দিনের বড় ভাই আল আমিন।

সালাউদ্দিন দীর্ঘ দিন ধরে রাজস্থলী উপজেলার বিভিন্ন এলাকায় মাটি কাঁটা গাড়ি ভাড়া দিয়ে দেখা শোনা করে আসছেন। সালাউদ্দিনের পরিবারের দাবি ঘিলাছড়ি ইউনিয়নের আমতলী পাড়া সকালে একটি চায়ের দোকানে চা দোকান থেকে জেএসএসের সন্ত্রাসীরা তাকে অপহরণ করে নিয়ে গেছে।

আরও পড়ুন