আওয়ামী লীগ নেতা হত্যার প্রতিবাদে লামায় বিক্ষোভ

NewsDetails_01

বান্দরবানের সদর উপজেলার জামছড়ি ইউনিয়নের আওয়ামী লীগ নেতা বা চ নু মার্মা কে নির্মমভাবে হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে লামা উপজেলা আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

আজ মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) সকালে আওয়ামী লীগের সভাপতি বাথোয়াইচিং মার্মার নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি উপজেলা শহরের বিভিন্ন গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ শেষে এক সমাবেশে মিলিত হয়।

NewsDetails_03

উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. মোস্তফা জামাল ও সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশ সমাবেশে বক্তব্য রাখেন। এ সময় উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক ছাচিংপ্রু মার্মা, মিন্টু কুমার সেন, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ রফিক ও সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি মংক্যহ্ণা মার্মা ও সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহীন, যুবলীগের সভাপতি মো. জাহেদ উদ্দিন ও ভারপ্রাপ্ত সাধারণ মিন্টু দাশ,পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি উনুসাং মার্মা প্রমুখ উপস্থিত ছিলেন। এ সময় বক্তারা ঘটনার সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতার পূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি জানান।

প্রসঙ্গত,গত শনিবার (২২ফেব্রুয়ারী) সন্ধ্যা ৭টার সময় অস্ত্রসহ ৮ থেকে ১০জন একদল সশস্ত্র পাহাড়ী সন্ত্রাসী রাজবিলার জামছড়ির মুখ পাড়ার একটি দোকানে এসে এলোপাথারি গুলি চালায়। এসময় ঘটনাস্থলেই বাচনু মারা যায়, আহত হয় আরো ৫জন। এঘটনায় স্ট্রোক করে মারা যায় আরো একজন।

আরও পড়ুন