উন্নয়নের জন্য আওয়ামী লীগ সরকারের বিকল্প আর নেই : বীর বাহাদুর

NewsDetails_01

দেশের উন্নয়নের জন্য আওয়ামী লীগ সরকারের বিকল্প আর কেউ নেই। আওয়ামী লীগ সরকার যতবারই ক্ষমতায় এসেছে দেশের উন্নয়ন হয়েছে বহুগুণে আর আগামীতে ও দেশের এই উন্নয়নের ধারা অব্যাহত থাকবে আওয়ামী লীগ সরকার প্রয়োজন, এমনটাই মন্তব্য করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

আজ শুক্রবার (০৯ জুন) সকালে বান্দরবান পৌরসভা এলাকার বিভিন্ন উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর ও উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখতে গিয়ে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমন মন্তব্য করেন।

NewsDetails_03

এসময় মন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতার কারণে পার্বত্য এলাকায় বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন হচ্ছে এবং আগামীতেও বান্দরবানসহ তিন পার্বত্য জেলা উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিত হবে।

এসময় ৭কোটি ১৫ লক্ষ টাকা ব্যয়ে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে কেন্দ্রীয় কবরস্থানের লাশ ঘর, গেইট, সড়ক এবং বাস টার্মিনাল ভবন ও মসজিদ নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর এবং পৌরসভার অর্থায়নে ৬৯ লক্ষ টাকা ব্যয়ে হাসপাতাল থেকে গণপূর্ত বিভাগ পর্যন্ত সড়কের সংস্কার কাজ এর উদ্বোধন করেন পার্বত্যমন্ত্রী।

এসময় জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি, অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মো.রায়হান কাজেমী, নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজীব কুমার বিশ্বাস, পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র সৌরভ দাশ শেখর, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মো.ইয়াছির আরাফাত, পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো.হুমায়ন কবিরসহ কাউন্সিলর এবং সরকারি বিভিন্ন দপ্তরের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন