নাইক্ষ্যংছড়িতে বীর বাহাদুর এমপিকে গণ সংবর্ধনা

NewsDetails_01

বান্দরবান ৩০০ নং আসন থেকে টানা সাত বারের নব-নির্বাচিত সংসদ সদস্য ও সাবেক পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপিকে নাগরিক গণসংবর্ধনা দেওয়া হয়েছে।

আজ রবিবার (২১ জানুয়ারি) বিকেলে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের ব্যানারের আয়োজনে নাইক্ষ্যংছড়ি ছালেহ আহমেদ সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এ গণসংবর্ধনার আয়োজন করা হয়।অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বীর বাহাদুর উশৈসিং এমপি।

NewsDetails_03

অনুষ্টানে প্রধান অতিথি বলেন, গত ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সাংসদ নির্বাচনে আপনারা পুরো বান্দরবানের মধ্যে সেরা ভোট দিয়ে টানা সাত বারের মতো আমাকে জয়ী করেছেন। আমি ওয়াদা দিয়ে যাচ্ছি গত পাঁচ বছরে যে উন্নয়ন করেছি তাঁর চেয়ে আরও অনেক উন্নয়ন করে নাইক্ষ্যংছড়িকে পাল্টে দেবো।

আপনার আগামী উপজেলা পরিষদ নির্বাচনেও শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে নির্বাচিত করবেন। এ অনুষ্টানে তসলিম ইকবাল চৌধুরীর সঞ্চালনায় এবং নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগ সভাপতি মুহাম্মদ শফি উল্লাহ সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ও বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক লক্ষীপদ দাস, যুগ্ন-সম্পাদক মোজ্জামেল হক বাহাদুর,সাংগঠনিক সম্পাদক চৌধুরী প্রকাশ বড়ুয়া, জেলা আওয়ামীলীগ সদস্য মুহাম্মদ মহিউদ্দিন, উপজেলা আওয়ামিলীগ সহ-সভাপতি আবু তাহের কোম্পানি, সাধারণ সম্পাদক কেনু ওয়ান চাক প্রমুখ।

অনুষ্ঠানে উপজেলার রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিনিধিসহ, প্রশাসনের বিভিন্ন ব্যক্তিসহ নবনির্বাচিত সংসদ সদস্যকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

আরও পড়ুন