উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন : কুজেন্দ্র লাল ত্রিপুরা এম পি

NewsDetails_01

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে খাগড়াছড়ির রামগড় উপজেলা আওয়ামী লীগ এর উদ্যোগে আয়োজিত শোক সভায় বিএনপি জামাতের সকল ষড়যন্ত্র প্রতিহত করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দেওয়ার আহবান জানিয়েছেন পার্বত্য চট্টগ্রাম টাস্ক ফোর্স চেয়ারম্যান কুজেন্দ্রলাল ত্রিপুরা এমপি।

আজ বৃহস্পতিবার (২৪আগস্ট) সকাল ১১ টায় রামগড় উপজেলা কেন্দ্রীয় ঈদগা ময়দানে অনুষ্ঠিত শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

কুজেন্দ্রলাল ত্রিপুরা বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার শান্তি ও উন্নয়নের অগ্রযাত্রা ব্যাহত করতে দেশে বিদেশে নানান রকম ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে জামাত বিএনপি।

NewsDetails_03

তিনি বলেন, খাগড়াছড়ির পাঁচ উপজেলা কে শীঘ্রই গৃহহীন ও ভূমিহীন মুক্ত ঘোষণা করা হবে। আওয়ামী লীগ ভূমিহীনদের ভূমি দেয়, গৃহ দেয়। আর স্বাধীনতা বিরোধী বিএনপি-জামাত আন্দোলনের নামে অগ্নি সন্ত্রাস করে মানুষের জান মালের উপর আঘাত করে। তিনি সকলকে ঐক্যবদ্ধ হয়ে নৌকায় ভোট দিয়ে দারিদ্র্যমুক্ত স্মার্ট বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার আহ্বান জানান।

সভায় বক্তব্য রাখেন, গুইমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেমং মারমা,মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোর্শেদ খান, খাগড়াছড়ি সদর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ দাশ,মহালছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিন, মানিকছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মাইনুদ্দিন,পানছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজয় দাশ,রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব পদীপ কুমার কারবারি, রামগড় পৌরসভার মেয়র রফিকুল আলম কামাল, রামগড় পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিকো আলম সহ জেলা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ, ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শোক দিবসের সভায় উপজেলার প্রত্যন্ত অঞ্চল থেকে বিপুলসংখ্যক বিভিন্ন সম্প্রদায়ের সাধারণ মানুষ ও নেতা কর্মীরা শোক শোভাযাত্রা সহকারে সভায় অংশগ্রহণ করে।

আরও পড়ুন