কথা রাখলেন বীর বাহাদুর

থানচিতে নির্মান হচ্ছে মিনি স্টেডিয়াম

NewsDetails_01

কলমের কালি শেষ হয়, পাথর ক্ষয় হয়, প্রতিশ্রুতি ভঙ্গ হয়, কিন্তু বান্দরবানের সাংসদ ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর (উশৈসিং) কথা দিলে সে কথা বাস্তবায়িত হয়, এমন কথা এখন বান্দরবানের থানচির মানুষের মুখে মুখে।

২০১৮ সালে জাতীয় নির্বাচনের পুর্বে বান্দররবানে থানচি উপজেলাবাসীকে কথা দিয়েছিলেন উপজেলায় একটি মিনি স্টেডিয়াম করা হবে। আর এরি মধ্যে শেখ রাসেল এর নামে একটি মিনি স্টেডিয়াম নির্মান কাজের শুভ সূচনা করা হয়েছে বান্দরবানের থানচিতে। ফলে থানচিবাসীর পক্ষে বীর বাহাদুরকে অভিনন্দনসহ ধন্যবাদ জ্ঞাপন করছেন, থানচি উপজেলা প্রেস ক্লাবের সভাপতি অনুপম মারমা, সাবেক ইউপি চেয়ারম্যান উবামং মারমা, ঠিকাদার মংশৈম্রয় মারমা’সহ অনেকে। তারা বীর বাহাদুরের জন্য দোয়া ও প্রার্থনা করেন।

NewsDetails_03

আজ বৃহস্পতিবার ৪ মে সকাল ১০ টায় থানচি সদর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে শেখ রাসেল এর নামে মিনি স্টেডিয়াম নির্মান কাজের শুভ সূচনা করার সময় উপস্থিত থেকে মোনাজাতে অংশ নিয়ে উপস্থিত অনেকে উপরোক্ত কথা বলেন।

যুব ও ক্রীড়া মন্ত্রনালয় অর্থায়নের প্রায় ৩ কোটি টাকা ব্যয়ের জাতীয় ক্রীড়া পরিষদের বাস্তবায়নের থানচি উপজেলার ক্রীড়াবিদের জন্য নির্মান কাজটি আগামি ২০২৪ সালে জুনের আগে শেষ করবেন বলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ আশাবাদী।

শেখ রাসেল মিনি স্টেডিয়াম এর কাজের উদ্বোধনের মাধ্যমে শুভ সূচনা করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও মুহা: আবুল মনসুর। এসময় মোনাজাত পাঠ করেন, থানচি জামের মসজিদের ইমাম মোল্লানা আনিচ উল্লাহ মোবারক, মোনাজাত এর অংশ নেন জাতীয় ক্রীড়া পরিষদের কেন্দ্রীয় কার্যালয়ের উপ-সহকারী প্রকৌশলী মোকলেসুর রহমান, কনসালডেন্ট সুমেদ চাকমা, সহকারী প্রকৌশলী অনুপম চাকমা, এ ছাড়াও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা পিআইও মো: সূজন মিঞা, সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো: নিজাম উদ্দিন, প্রেস ক্লাবের সহ-সভাপতি শহিদুল ইসলাম শহিদসহ গন্যমান্য ব্যক্তিবর্গসহ নির্মান শ্রমিকরা।

আরও পড়ুন