কাপ্তাইয়ে গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু

NewsDetails_01

রাঙামাটির কাপ্তাই পিডিবি প্রজেক্টের রাইটব্যাংক এলাকায় বিষপানে এক যুবতী গৃহকর্মীর রহসাজনক আত্মহত্যা করার খবর পাওয়া গেছে। আজ মঙ্গলবার (৯ জানুয়ারী) সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার নাম জোনাকি আক্তার (২০)। সে কাপ্তাই ইউনিয়নের ৪নং ওয়ার্ডের দিন মজুর মিজান মিয়া প্রকাশ জাফরের কন্যা। জোনাকির মৃত্যু নিয়ে এলাকায় কানাঘুষা চলছে।

জাফর জানান, তার বড় মেয়ে জোনাকি আক্তার ৪ মাস যাবৎ রাইটবাংক এলাকায় বসবাসরত ইলেকট্রিক মেকানিক ইব্রাহিম রানার বাসায় গৃহকর্মী হিসাবে কাজ করত এবং সেখানেই থাকত। গত ৫ জানুয়ারী সে রানার বাসায় বিষপান করে বলে ইউপি সদস্য আবুল হোসেনের মাধ্যমে আমি জানতে পারি। ইব্রাহিম রানা বিষ পানের বিষয়টি আমাদের না জানিয়ে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে ভর্তি করায়। সেখানে ৪ দিন চিকিৎসাধীন থাকা অবস্থায় মঙ্গলবার সকালে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে মারা যায়। তিনি বলেন, আমি আমার মেয়ের মৃত্যুর সঠিক তদন্ত পূর্বক সুষ্ঠু বিচার চাই।

NewsDetails_03

ইউপি সদস্য আবুল হোসেন জানান, মেয়েটি কি ভাবে মারা গেছে আমি তা জানিনা। তবে শুনেছি বিষপান করেছে। এবিষয়ে একাধিকবার ইব্রাহীম রানার সাথে যোগাযোগ করার চেষ্টা করলেও তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

কাপ্তাই থানার ওসি মোঃ আবুল কালাম জানান, পারিবারিক কলহের কারনে বিষপান করেছে বলে জানতে পারি। তদন্ত পূর্বক সঠিক বিষয় জানা যাবে। লাশ থানায় রয়েছে পোষ্টমর্টামের জন্য রাঙামাটি নেয়া হবে।

আরও পড়ুন