কাপ্তাইয়ে টিসিবির পণ্য বিক্রি কার্যক্রম শুরু

NewsDetails_01

পবিত্র রমজান উপলক্ষে রাঙামাটির কাপ্তাইয়ে আজ বুধবার (৫ এপ্রিল) হতে শুরু হয়েছে ফের টিসিবির পণ্য বিক্রি কার্যক্রম।

কাপ্তাই উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) রুহুল আমিন জানান, সরকার কর্তৃক নির্ধারিত ডিলারের মাধ্যমে এদিন উপজেলার ৫ নং ওয়াগ্গা ইউনিয়নের সাফছড়ি ও উপজেলা সদর বড়ইছড়িতে ৮ শত ৩৮জন এবং ২নং রাইখালী ইউনিয়নের রাইখালী বাজার এলাকায় ১ হাজার ৪০জন টিসিবির কার্ডধারীকে ৪শত ২০ টাকার বিনিময়ে ২ লিটার তেল,২ কেজি মশুর ডাল ও ১ কেজি চিনি দেওয়া হচ্ছে।

NewsDetails_03

এদিকে বুধবার সকাল সাড়ে ৯ টায় ওয়াগ্গার সাফছড়িতে টিসিবির পণ্য বিক্রি কার্যক্রম পরিদর্শন করেন কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার রুমন দে। এসময় তিনি উপকারভোগীদের হাতে টিসিবির পণ্য তুলে দেন।

এসময় তিনি বলেন,স্বল্প আয়ের ১ কোটি মানুষের কাছে নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী ভর্তুকী মূল্যে তুলে দিতে দেশব্যাপী প্রধানমন্ত্রীর যে প্রয়াস, তারই ধারাবাহিকতায় আজ কাপ্তাইয়ে ২ টি ইউনিয়নে টিসিবির পণ্য তুলে দেওয়া হচ্ছে। পর্যায়ক্রমে অন্যান্য ইউনিয়নেও এই পণ্য বিতরণ করা হবে তিনি জানান।

পরিদর্শনকালে কাপ্তাই উপজেলা পিআইও রুহুল আমিন, ওয়াগ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চিরনজীত তনচংগ্যা, কাপ্তাই প্রেস ক্লাব সাধারণ সম্পাদক ঝুলন দত্ত, ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য চিরনজীত তনচংগ্যা সহ স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন