কাপ্তাইয়ে ভাড়া বাসা থেকে বিএসপিআই এর শিক্ষার্থীর লাশ উদ্ধার

NewsDetails_01

রাঙামাটির কাপ্তাই উপজেলার ৪ নং কাপ্তাই ইউনিয়ন এর ৫ নং ওয়ার্ডের নতুনবাজার এলাকায় কাপ্তাই এ অবস্থিত বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউট (বিএসপিআই) এ এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

কাপ্তাই মৎস্য ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মোঃ নবী হোসেন এর ভবনের তয় তলায় একটি বন্ধ কক্ষের ভিতর থেকে সিলিং এর সাথে গলায় রশি দিয়ে ঝুলে থাকা অবস্থায় বিএসপিআই এর মেকানিক্যাল ডিপার্টমেন্টের ৭ম শিফটে অধ্যয়নরত ঐ শিক্ষার্থীর নাম জাহিদ হাসান জয়। তাঁর বাড়ি
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে দত্ত পাড়ায় বলে জানান, বিএসপিআই এর অধ্যক্ষ আবদুল মতিন হাওলাদার। তাঁর পিতার নাম মোঃ দুলাল উদ্দিন এবং মাতার নাম মোছাঃ তাহেরা খাতুন।

আজ মঙ্গলবার (৯ এপ্রিল) সকাল সাড়ে ৮ টার দিকে কাপ্তাই থানার ওসি (তদন্ত) দেবাশীষ সানা এর নেতৃত্বে পুলিশ ফোর্স বিএসপিআই এর শিক্ষার্থী জাহিদ হাসান জয় (২২) এর মৃতদেহ ভাড়া বাসা হতে উদ্ধার করেন। তিনি মো: নবী হোসেন এর বাসায় ভাড়া থাকতো বলে জানান ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো: ইমাম আলী।

NewsDetails_03

এদিকে ঘটনার সংবাদ পাওয়ার সাথে সাথে সকালে কাপ্তাই সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মু সাইফুল ইসলাম, কাপ্তাই থানার ওসি আবুল কালাম ঘটনাস্থলে পৌঁছান।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার মু সাইফুল ইসলাম জানান, আমরা ধারণা করছি সম্ভবত গত ৬ এপ্রিল শবে কদর এর রাতে আনুমানিক ১০ টার দিকে ছেলেটা আত্মহত্যা করেছে। তবে কি কারণে আত্মহত্যা করেছে সেটা এই মুহূর্তে বলা যাচ্ছে না, তদন্ত করে বিষয়টি নিশ্চিত করা যাবে।

কাপ্তাই থানার ওসি আবুল কালাম জানান, লাশটি উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে এবং ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে প্রেরণ করা হবে। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলে ওসি জানান।

কাপ্তাই মৎস্য ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মোঃ নবী হোসেন জানান, ছেলেটি আমার বাসায় একা ভাড়া থাকতো। সেই অত্যন্ত ভদ্র প্রকৃতির ছেলে,নিয়মিত ভাড়া পরিশোধ করতো। কিন্তু কেন সেই আত্মহত্যা করেছে সেই বিষয়ে বলতে পারছি না।

আরও পড়ুন