কৃতি খেলোয়াড়দের সংবর্ধনা দিল রাঙামাটি রিজিয়ন

NewsDetails_01

জাতীয় পর্যায়ের ক্রীড়াঙ্গনে রাঙামাটি জেলার সুনাম বয়ে আনার জন্য পদকপ্রাপ্ত কৃতি খেলোয়াড়দের মানোন্নয়নে বাংলাদেশ সেনাবাহিনী, রাঙামাটি রিজিয়নের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে। আজ সোমবার বেলা সাড়ে ১১টার দিকে রাঙামাটি রিজিয়নে শেখ কামাল ২য় যুব গেমস এবং ১৭তম জাতীয় উশু চ্যাম্পিয়নশীপ পদকপ্রাপ্ত খেলোয়াড়দের সংবর্ধনা দেয়া হয়।

এতে প্রধান অতিথি ছিলেন রাঙামাটি রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল ইমতাজ উদ্দিন, এনডিসি, পিএসসি।

NewsDetails_03

এসময় রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল ইমতাজ উদ্দিন বলেন, মানসিক ও শারীরিক সুস্থতার জন্য নিয়মিত খেলাধুলার কোন বিকল্প নেই। পার্বত্য চট্টগ্রামের খেলাধুলার সুনাম, সম্মৃদ্ধি ও উন্নয়নে রাঙামাটি রিজিয়নের সহযোগিতা সবসময় অব্যাহত থাকবে। তিনি জাতীয় পর্যায়ে সফলতার জন্য ক্রীড়াবিদদের আন্তরিক ধন্যবাদ জানান এবং একই সঙ্গে এই ধারাবাহিকতা বজায় রাখার আহ্বান জানান।

অনুষ্ঠানে শেখ কামাল ২য় যুব গেমসে কারাতে ইভেন্টে স্বর্নপদকপ্রাপ্ত অমিত কুমার দে, বক্সিং এ ব্রোঞ্জ জেতা প্রজ্ঞাধন চাকমা, হাই জাম্প এ পুর্ণা চাকমা ও ১৭তম জাতীয় উশু চ্যাম্পিয়নশীপে ব্রোঞ্জ জেতা রাখী তালুকদারকে নগদ অর্থসহ সংবর্ধনা প্রদান করা হয়। এছাড়া সর্বশেষ অনুষ্ঠিত রাঙামাটি জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন রাঙামাটি সদর ও রানার্স আপ বিলাইছড়ি উপজেলাকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়েছে।

অনুষ্ঠানে রাঙামাটি রিজিয়নের উর্ধ্বতন কর্মকর্তা ছাড়াও জেলা ও উপজেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন