কেএনএফ সদস্যের লাশ পরিবারের কাছে হস্তান্তর

NewsDetails_01

কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) সদস্যের লাশ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আজ ৩০ জানুয়ারী (সোমবার) সকালে বান্দরবান সদর হাসপাতালের মর্গে ময়না তদন্ত শেষে তার পরিবারের কাছে কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) সদস্য বান্দরবানের সুয়ালক ইউনিয়নের ৬নং ওয়ার্ড এর শ্যারণ পাড়ার বাসিন্দা বেনেট থাং ম্রো এর লাশ তার পরিবারের সদস্যরা বুঝে নেয়।

NewsDetails_03

এসময় তার পিতা লিপমাং ম্রো ও মা লাল বিয়াক জিং ম্রো তার পুত্রের মৃতদেহ বুঝে নেয়। পরে তারা তার লাশ শ্যারণ পাড়ায় কবর স্থানে নিয়ে যায়।

রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন জানান, ময়না তদন্ত শেষে কেএনএফ এর এক সদস্যর লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে এবং এই ঘটনায় একটি মামলা রুজুর প্রক্রিয়া চলমান রয়েছে।

প্রসঙ্গত, গত শনিবার (২৮ জানুয়ারী) বিকেলে বান্দরবানের রুমা উপজেলার পাইন্দু ইউনিয়নে সেনাবাহিনীর সাথে কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) এর বন্দুকযুদ্ধ সংগঠিত হয়, এসময় বন্দুক যুদ্ধে প্রথমবারের মতো কেএনএফ এর এক সদস্য বেনেট থাং ম্রো এর লাশ পাওয়া যায়। পরে রবিবার (২৯ জানুয়ারী) বিকেলে মুননুয়াম পাড়া থেকে পুলিশের একটি টিম গিয়ে কেএনএফ সদস্য বেনেট থাং ম্রো এর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে প্রেরণ করে।

আরও পড়ুন