খাগড়াছড়িতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

NewsDetails_01

খাগড়াছড়ি পুলিশ সুপারের সার্বিক সহযোগিতায় জেলার বিভিন্ন উপজেলায় দরিদ্র ও অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম-বিএমএসএফ খাগড়াছড়ি জেলা শাখা।

আজ বুধবার বিকেলে খাগড়াছড়ি পুলিশ সুপার মুক্তা ধর’র সার্বিক সহযোগিতায় সংগঠনটির খাগড়াছড়ি জেলা শাখার সাধারণ সম্পাদক আবদুল জলিল দীঘিনালা উপজেলার পশ্চিম কাঁঠালতলী, মধ্য বোয়ালখালী, অনাথ আশ্রম ও বেতছড়ি এলাকার দরিদ্র ও অসহায় শীতার্তদের বাড়ি বাড়ি গিয়ে কম্বল বিতরণ করেন।

এ সময় দীঘিনালা সাংবাদিক ফোরামের সভাপতি সোহাগ মিয়া, জাতীয় সাংবাদিক সংস্থা দীঘিনালা উপজেলা শাখার সহ সভাপতি মিজানুর রহমান সবুজ ও সাধারণ সম্পাদক মান্না মুৎসুদ্দী প্রমূখ উপস্থিত ছিলেন।

NewsDetails_03

এদিকে খাগড়াছড়ি জেলা সদরে সংগঠনটির যুগ্ম সাধারণ সম্পাদক আকতার হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক ও মহিলা বিষয়ক সম্পাদক ফারহানা আক্তার দূর্গম এলাকায় গিয়ে দরিদ্র ও অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন।

একইসময় জেলার পানছড়িতে সংগঠনটির কেন্দ্রীয় সদস্য রাশেদুজ্জামান ওলী, জেলা সাংগঠনিক সম্পাদক মিঠুন সাহা ও কার্যনির্বাহী সদস্য ইসমাইল হোসেন প্রমূখ উপজেলার দুস্থ ও হতদরিদ্রদের মাঝে কম্বল বিতরণ করেন।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম-বিএমএসএফ খাগড়াছড়ি জেলা শাখার সাধারণ সম্পাদক আবদুল জলিল খাগড়াছড়ি পুলিশ সুপার মুক্তা ধর’র এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়ে সমাজের বিত্তবানদের আর্ত মানবতার কল্যানে এগিয়ে আসার আহ্বান জানান।

আরও পড়ুন