বান্দরবানের সুয়ালক ও সদর ইউনিয়নে বীর বাহাদুরের গণসংযোগ

NewsDetails_01

বান্দরবান ৩০০নং সংসদীয় আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বান্দরবানের সুয়ালক ও সদর ইউনিয়নে নির্বাচনী প্রচারনা ও গণসংযোগ করেছেন।

আজ বুধবার (০৩ জানুয়ারি) বিকালে বান্দরবানের সুয়ালক ও সদর ইউনিয়নে গণসংযোগ ও আওয়ামী লীগের আয়োজিত পথসভা ও নির্বাচনী জনসভায় যোগ দেয় টানা ৬ বারের নির্বাচিত সংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিং।

NewsDetails_03

এসময় নির্বাচনী জনসভায় অন্যান্যদের মাঝে জেলা আওয়ামীলীগের সভাপতি ক্যশৈহ্লা, সহ-সভাপতি একেএম জাহাঙ্গীর, সহ-সভাপতি উজ্জ্বল কান্তি দাশ, সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, সাংগঠনিক সম্পাদক ক্যসাপ্রু, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সৌরভ দাশ শেখর, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান য়ইসা প্রু মারমা, সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি অংসাহ্লা মারমা সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বক্তব্যে রাখতে গিয়ে বীর বাহাদুর বলেন, সুয়ালক ও সদর ইউনিয়ন সড়ক যোগাযোগ, বিশ্ববিদ্যালয়, স্বাস্থ্য, গোয়ালীয়া খোলা এলাকায় সাংঙ্গু নদীর উপর ব্রীজ, কৃষি, বিদ্যুৎ, বিভিন্ন মসজিদ, মন্দির, বৌদ্ধ বিহার ও গির্জা সহ সব খাতে বহু উন্নয়ন কাজ বাস্তবায়ন করা হয়েছে। যার সুফল ভোগ করছে এই এলাকার হাজার হাজার মানুষ। আগামীতে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে ৭ম বারের মতো নৌকা প্রতীকে ভোট দিয়ে তাকে সংসদে প্রতিনিধিত্ব করার ও পার্বত্য এলাকার মানুষের সেবা করার সুযোগ দেয়ার আহবান জানান।

আরও পড়ুন