খাগড়াছড়িতে ১৯১ কার্টুন বিদেশী সিগারেটসহ আটক ১

NewsDetails_01

খাগড়াছড়িতে সরকারি রাজস্ব ফাঁকি দিয়ে চোরাই পথে নিয়ে আসা অবৈধ ১৯১ কার্টুন বিদেশী সিগারেট সহ তনয় চাকমা (২৭)নামে একজনকে আটক করেছে পুলিশ।

গত বুধবার (১৪ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে জেলা সদরের ভাইবোনছড়া পুলিশ ফাঁড়ির একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে ভাইবোনছড়া পুলিশ ফাঁড়ির বিপরীত পার্শ্বে মাসুদের চায়ের দোকানের সামনে পাঁকা রাস্তার উপর অভিযুক্ত আসামী তনয় চাকমা (২৭) এর টমটম তল্লাশী করে টমটমের ছাদের পর্দার নিচে রক্ষিত সারিবদ্ধভাবে ১৯১ কার্টুন/বক্স “সিলভার ন্যানো ওরিস” ব্র্যান্ডের বিদেশী সিগারেট সহ তাকে আটক করা হয়।

NewsDetails_03

জানা যায়, আটককৃত আসামী তনয় চাকমা (২৭) খাগড়াছড়ি সদর উপজেলার ভাইবোনছড়া ইউনিয়ন এর চিত্তরঞ্জনপাড়ার বাসিন্দা বরেন্দ্র চাকমার ছেলে।

খাগড়াছড়ি জেলা পুলিশ সূত্রে জানা গেছে অভিযুক্ত ব্যাক্তির দেহ ও টমটম তল্লাশীকালে টমটমের ছাদের পর্দার নিচে রক্ষিত সারিবদ্ধভাবে ১৯১ কার্টুন/বক্স “সিলভার ন্যানো ওরিস” ব্র্যান্ডের বিদেশী সিগারেট যার মূল্য প্রায় ১ লাখ ৯১ হাজার টাকা।আসামীকে জিজ্ঞাসাবাদ করলে সে জানান সিগারেটের প্যাকেটগুলো সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে বিক্রয়ের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল।

খাগড়াছড়ি পুলিশ সুপার মুক্তা ধর জানান, আসামীর বিরুদ্ধে খাগড়াছড়ি সদর থানায় মামলা রুজু করে তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

আরও পড়ুন