খাগড়াছড়িতে শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস উপলক্ষে সংবাদ সম্মেলন

NewsDetails_01

শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস ২০২৩ উপলক্ষে আন্তঃ উপজেলা পর্বের সংবাদ সম্মেলন করেছে খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থা। শেখ কামাল দ্বিতীয় বাংলাদেশ যুব গেমস ২০২৩ আসরের শুভ উদ্বোধনের প্রচারণা অংশ হিসেবে শুক্রবার সকাল ১০টায় শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রার পরপরে খাগড়াছড়ি প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে জেলা ক্রীড়া সংস্থা’র সাধারণ সম্পাদক জুয়েল চাকমা জানান, আগামীকাল ৭জানুয়ারি সকাল ১০ টায় খাগড়াছড়ি স্টেডিয়ামে পর্দা উঠছে শেখ কামাল দ্বিতীয় বাংলাদেশ যুব গেমস ২০২৩ আসরের। অলিম্পিক গেমসে বাংলাদেশ থেকে বিভিন্ন ইভেন্টে মানসম্মত খেলোয়াড় পাঠানোর প্রস্তুতির অংশ হিসেবে দ্বিতীয় বারের মতো বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের আয়োজনে দেশব্যাপী এ আসর অনুষ্ঠিত হবে।

NewsDetails_03

এতে খাগড়াছড়ির ছয় উপজেলা থেকে ফুটবল, কারাতে, কাবাডি, দাবা, ব্যাডমিন্টন ও অ্যাথলেটিক্স ইভেন্টে সর্বমোট ৪ শ ৩৮ জন খেলোয়াড় অংশগ্রহণ করবেন। খাগড়াছড়ি জেলায় শেখ কামাল দ্বিতীয় বাংলাদেশ যুব গেমস ২০২৩ এর আসরে ফুটবল ইভেন্টে ৬ টি টিম অংশ নিচ্ছেন। কাবাডি ইভেন্টে ৬ টি টিম এবং ব্যাডমিন্টন, দাবা, কারাতে ও অ্যাথলেটিক্সের একক ও দ্বৈত টিম অংশ নিচ্ছে।

ইভেন্টভিত্তিক অংশগ্রহণকারী চ্যাম্পিয়ন দলের প্রত্যেক খেলোয়াড পুরস্কার হিসেবে ১ হাজার ৫শ টাকা করে এবং রানার আপ দলের প্রত্যেক খেলোয়াড় ১ হাজার টাকা করে পাবেন।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ নজরুল ইসলাম, জেলা ক্রীড়া অফিসার মোঃ আফাজ উদ্দীন, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক মোঃ নুরুল আজম প্রমুখ।

আরও পড়ুন