চন্দ্রঘোনায় নারী ও শিশু নির্যাতন মামলায় গ্রেফতার ১

NewsDetails_01

রাঙামাটির কাপ্তাই উপজেলাধীন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে রাজস্থলী উপজেলার বাঙ্গালহালিয়া ইউনিয়নের তিন নং ওয়ার্ড সফিপুর এলাকায় নারী ও শিশু নির্যাতন মামলায় আসামি মো. ওমর ফারুক (২৬)কে গ্রেপ্তার করা হয়েছে।

গত মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে চন্দ্রঘোনা থানা পুলিশের সদস্যরা সফিপুর এলাকা থেকে তাঁকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত আসামিকে কোর্টের মাধ্যমে হাজতে পাঠিয়েছে পুলিশ।

NewsDetails_03

চন্দ্রঘোনা থানার ওসি শফিউল আজম বাবু জানান, আসামী ওমর ফারুকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন মামলা ৭/৯১/২৩ চন্দ্রঘোনা থানায় মামলা হয়।

গত মঙ্গলবার রাত গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে চন্দ্রঘোনা থানার অফিসার ইনচার্জ শফিউল আজম এর নেতৃত্বে এস আই (নিঃ) আবদুল হামিদ সঙ্গীয় ফোর্স সহ বাঙালহালিয়া শফিপুর ৩ নং ওয়ার্ড এলাকা থেকে গ্রেপ্তার করে।

চন্দ্রঘোনা থানার অফিসার্স ইনচার্জ (ওসি) শফিউল আজম বলেন, আসামি ওমর ফারুক কে গ্রেপ্তার করে হাজতে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে চন্দ্রঘোনা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়। সে রাজস্থলী উপজেলার ৩নং বাঙালহালিয়া ইউনিয়নের শফিপুর ৩ নং ওয়ার্ডের ছালে আহাম্মদের ছেলে বলে পুলিশ জানান।

আরও পড়ুন