ছাত্রদলের হামলার প্রতিবাদে রাঙামাটিতে ছাত্রলীগের মানববন্ধন

NewsDetails_01

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থী ও ছাত্রলীগের উপর বহিরাগত ছাত্রদলের ক্যাডারদের সশস্ত্র হামলার প্রতিবাদে এবং সকল শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিত করার দাবীতে মানববন্ধন করেছে রাঙামাটি জেলা ছাত্রলীগ। আজ রবিবার বেলা ১১টার দিকে রাঙামাটি সরকারী কলেজের সামনে এ মানববন্ধন পালন করা হয়। এতে ছাত্রলীগের বিভিন্ন শাখার নেতাকর্মীরা অংশ নেন।

NewsDetails_03

জেলা ছাত্রলীগ সভাপতি আব্দুর জব্বার সুজনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রকাশ চাকমার সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, পৌর ছাত্রলীগের সভাপতি মোঃ আলাউদ্দিন, সদর থানা ছাত্রলীগের সভাপতি মোঃ নজরুল ইসলাম প্রমুখ।

বক্তারা বলেন, বিএনপি-জামাত জোট সরকারের শাসনামলে সন্ত্রাসী বাহিনী ছাত্রদল যেভাবে ঢাকা বিশ্ববিদ্যালয়সহ বাংলাদেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানে অস্ত্র এবং সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছিল, আবারও সেইসব দিন ফিরিয়ে আনার পাঁয়তারা করছে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা অছাত্র-বহিরাগতদের দিয়ে ক্যাম্পাসের পরিবেশ উত্তপ্ত করার সুযোগ কখনোই দেবে না উল্লেখ করে বক্তারা বলেন, সরকার বিরোধী ষড়যন্ত্রের অংশ হিসেবে শিক্ষা প্রতিষ্ঠানের শান্তিপূর্ণ পরিবেশ অস্থিতিশীল করার যত ষড়যন্ত্রই করুক না কেন তারা কোনো ভাবেই সফল হবে না।

আরও পড়ুন