নাইক্ষ্যংছড়িতে এক নারীকে হত্যা, আটক ১

NewsDetails_01

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় গরু চুরির ঘটনা নিয়ে এক নারীকে শ্বাসরোধ করে হত্যার ঘটনা ঘটেছে। গত ২৬ ডিসেম্বার (মঙ্গলবার) গভীর রাতে নাইক্ষ্যংছড়ি উপজেলার দৌছড়ি ইউনিয়নের ৪নং ওয়ার্ডের গুরুন্যাকাটা এলাকায় ষাট বছর বয়সী এক নারীকে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে।

জানা যায়, গত ২৫ ডিসেম্বর রাতে এক যুবক দৌছড়ি ইউনিয়নের ৪নং ওয়ার্ডের গুরুন্যাকাটা এলাকার এক অসহায় নারী ছলিমা খাতুনের পালিত গরু চুরি করে রামু থানার কচ্ছপি ইউনিয়নের কচ্ছপিয়া এলাকার জয়নাল আবেদীনকে বিক্রি করতে গিয়ে ছলিমা খাতুনের গরু সনাক্ত করে যুবকসহ আটক করে। এলাকায় গরু চুরির ঘটনা জানাজানি হলে গরুর মালিক ছলিমা খাতুনকে খুজতে গিয়ে তার ঘরে মৃত অবস্থায় দেখতে পেয়ে থানায় খবর দেয়। তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে পুলিশ। হত্যায় জড়িত সন্দেহের অভিযোগে ওই যুকককে আটক করেছে পুলিশ।

NewsDetails_03

নিহত ছলিমা খাতুন (৬০) দৌছড়ি ইউনিয়নের ৪নং ওয়ার্ডের গুরুন্যাকাটা গ্রামের নজির আহাম্মদের স্ত্রী।
নিহত ছলিমা খাতুনো আংশিক ভারসাম্য হওয়ার কারনে তার স্বামী নজির আহাম্মদ দীর্ঘ বছর যাবত এলাকা থেকে পালিয়ে যায়। তার ঘরে একটি মেয়ে সন্তান রয়েছে তাকেও অন্যত্র দত্তক দেয়া হয়। তবে তাকে গলা টিপে শ্বাসরুদ্ধকর করে হত্যা করা হয়েছে বলে এলাকাবাসীর অভিযোগ।

নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু, আব্দুল মান্নান জানান, অসহায় মহিলা ছলিমা খাতুনের গরু একি এলাকার এক যুবক চুরি করে নিয়ে রামু উপজেলা কচ্ছপিয়া এলাকা বিক্রি করার সময় এলাকাবাসী ছলিমার গরু সনাক্ত করে আটকে রেখে মহিলাকে খুজতে গিয়ে ঘরে মৃত লাশ দেখতে পায়। পরে আমাদেরকে খবর দিলে পুলিশ উপস্থিত হয়ে ছলিমার লাশ উদ্ধার করে। আটকে রাখা যুবককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। এ ঘটনায় মামলার প্রক্রিয়াধীন রয়েছে।

আরও পড়ুন