নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

NewsDetails_01

বান্দরবান পার্বত্য জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) সকালে হাজী এম এ কালাম সরকারী কলেজ ডরমিটরি হল কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহম্মদ শফিউল্লাহ ।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহম্মদ ইমরানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বান্দরবান জেলা আওয়ামী লীগের সভাপতি ও পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা মার্মা।

NewsDetails_03

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বান্দরবান জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র মো. ইসলাম বেবী, যুগ্ম-সাধারণ সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর,সাংগঠনিক সম্পাদক ও উপজেলা দায়িত্বপ্রাপ্ত নেতা চৌধুরী প্রকাশ বড়ুয়া, জেলা আওয়ামীলীগের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আবু তাহের কোম্পানি, তসলিম ইকবাল চৌধুরী, মোহাম্মদ আলম কোম্পানি, জেলা পরিষদ সদস্য ক্যানু ওয়ান চাক, উপজেলা ভাইস চেয়ারম্যান মংহ্লা ওয়াই মার্মা, ঘুমধুম ইউপি চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর আজিজ, সোনাই ছড়ি ইউনিয়ন চেয়ারম্যান এ্যনিং মার্মা প্রমুখ উপস্থিত ছিলেন।

বিকেল সাড়ে ৫টায় সভায় দ্বিতীয় অধিবেশনে আগামী জাতীয় নির্বাচনের নৌকার প্রার্থীকে জয় করার লক্ষ্যে তৃণমূলের নেতাদের বিভিন্ন সিদ্ধান্ত ও দিক নির্দেশনা উঠে আসে এ বর্ধিত সভায়।

এসময় উপজেলা পাঁচ ইউনিয়নের অধিকাংশ ওয়ার্ড কমিটির মেয়াদ উর্ত্তীণ থাকায় আগামী মার্চের ২০ তারিখের মধ্যে সম্মেলনের মাধ্যমে কমিটি গুলো পূর্ণাঙ্গ করে কমিটির অনুমোদন দেয়ার নির্দেশাও দেন জেলা আওয়ামীলীগের সভাপতি-সাধারণ সম্পাদক।

দ্রুত ওয়ার্ড কমিটি সম্পন্ন করে উপজেলা আওয়ামীলীগের মেয়াদ উর্ত্তীণ কমিটিকে পূর্ণাঙ্গ কমিটিতে রূপ দেয়ার জন্য সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক ক্যনুওয়ান চাক, সদস্য সচিব আবু তাহের বাহাদুরের নাম ঘোষণা দেন জেলা আওয়ামীলীগের সভাপতি ক্য শৈ হ্লা মার্মা ও সাধারণ সম্পাদক ইসলাম বেবী ।

আরও পড়ুন