নাইক্ষ্যংছড়ি সীমান্তে ১৮ হাজার ইয়াবা ও বার্মিজ পণ্যসহ আটক ১

NewsDetails_01

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তের চেরারকুল এলাকা থেকে ১৮ হাজার ২শত ৫ পিস ইয়াবা, নগদ ৮০ হাজার টাকা ও ৬ হাজার ৭শত ৭৩ কেজি বার্মিজ সুপারীসহ ১ কারবারীকে আটক করেছে বিজিবি।
আটক কামাল হোসেন (২৪) নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের কম্বোনিয়া গ্রামের খলিলুর রহমানের ছেলে। আজ সোমবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন ১১ বিজিবি অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ রেজাউল করিম।

আজ সোমবার (১৭ জুলাই) বিকেল সাড়ে ৩টায় সীমান্তের দূর্গম ও সদর থেকে বেশ দূরের পাহাড়ি সীমান্ত এলাকা থেকে এ সব জব্দ এবং আসামীকে আটক করা হয়।

NewsDetails_03

১১ বিজিবি সূত্র আরো জানান, গোপন সূত্রে খবর পেয়ে তাদের সদর হেড কোয়াটারের জোয়ানরা অভিযানে নামে। তারা টহলের এক পর্যায়ে সীমান্তের কম্বোনিয়া এলাকার চেরারকুল নামক স্থানের অদূরে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১৮ হাজার ২শত ৫ পিস ইয়াবা এবং নগদ ৮০ হাজার টাকা ও ৬ হাজার ৭শত ৭৩ কেজি বার্মিজ সুপারীসহ একজন চোরাকারবারীকে আটক করে ।

১১ বিজিবি অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ রেজাউল করিম বলেন, বিজিবি কতৃক সীমান্ত পথে অবৈধ ভাবে যে কোন চোরাচালানী কার্যক্রম কঠোর হস্তে দমন করা হবে। দেশের স্বার্থে সীমান্ত এলাকায় বিজিবি’র মাদক ও চোরাচালান বিরোধী কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

এসময় তিনি আরও বলেন, গবাদী পশু এবং বার্মিজ সুপারী নিলামের মাধ্যমে প্রায় ২৬ কোটি টাকা সরকারী কোষাগারে জমা করতে সক্ষম হয়েছে।

আরও পড়ুন