নিরাপত্তা বলয়ে থাকবে রাঙামা‌টির ক‌ঠিন চীবর দান

NewsDetails_01

আসন্ন কঠিন চীবরদান উদযাপন উপলক্ষে পুলিশ থাকবে স‌র্বোচ্চ সতর্কাবস্থায়। থাকবে নিরাপত্তা বলয়ে ঢাকা। কেউ বিশৃঙ্খলা সৃ‌ষ্টির পায়তারা কর‌লে ক‌ঠোর ব্যবস্থা নেয়া হ‌বে।

আজ র‌বিবার (৩০ অ‌ক্টোবর) দুপুরে রাঙামা‌টিতে অনু‌ষ্ঠেতব্য ক‌ঠিন চীবরদান উদযাপন কমিটির নেতৃবৃন্দের সা‌থে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় রাঙামা‌টির পু‌লিশ সুপার মীর আবু তৌ‌হিদ একথা ব‌লেন।

NewsDetails_03

পুলিশ সুপার বলেন, আসন্ন কঠিন চীবরদান অনুষ্ঠান ২০২২ শান্তিপূর্ণভাবে উদযাপনের লক্ষ্যে রাঙামাটি জেলা পুলিশের পক্ষ থে‌কে যাবতীয় নিরাপত্তামূলক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। আমাদের মোতায়েনকৃত পুলিশ ছাড়াও সাদা পোশাকে ডিবি এবং ডিএসবি অনুষ্ঠানস্থলে দায়িত্ব পালন করবে।

অনুষ্ঠানস্থলের প্রতিটি ভেন্যুতে প্রয়োজনীয় সংখ্যক সিসিটিভি ক্যামেরার ব্যবহার নিশ্চিত করতে হবে। মহিলা ও পুরুষের জন্য আলাদাভাবে প্রবেশ এবং বাহিরের ব্যবস্থা নিশ্চিত করতে হবে। অনাকাঙ্খিত ঘটানারোধে সন্ধ্যার পর পর্যাপ্ত আলোর ব্যবস্থা করতে হবে। সন্দেহজনক কাউকে দেখা গেলে তাকে পুলিশের কাছে সোপর্দ করতে হবে। আপনারা আমাদেরকে যতবেশি তথ্য দিয়ে সহযোগিতা করবেন ততবেশি নিরাপদ ও সুন্দর পরিবেশ নিশ্চিত করা সম্ভব।

এসময় রাঙামাটি জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ সহ কঠিন চীবরদান উদযাপন কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন